বালিয়াডাঙ্গীতে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য

রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯ | ৬:৫০ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে মেলার নামে চলছে অশ্লীল নৃত্য
পাড়িয়া ইউনিয়নের বরমতোল গ্রামের মাস ব্যাপী বিজয় মেলার নামে চলছে অশ্লীল নগ্ন নৃত্য

ঠাকুরগাঁওরয়র বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নের বরমতোল গ্রামের মাস ব্যাপী বিজয় মেলার নামে চলছে অশ্লীল নগ্ন নৃত্য, নীরব প্রশাসন, দুঃচিন্তায় এসএসসি পরীক্ষার্থীদের অভিভাবকেরা।

স্থানীয়দের সূত্রে জানা গেছে, পাড়িয়া ইউনিয়নের বরমতোল গ্রামের মাস ব্যাপী বিজয় মেলায় সন্ধ্যার পর চলছে অশ্লীল নগ্ন নৃত্য আর বিকট শব্দের গান। এ গানের শব্দে একদিকে যেমন এসএসসি পরীক্ষর্থীদের পড়ালেখার প্রস্তুতি নষ্ট করছেন।

অন্যদিকে অশ্লীল নৃত্য ধ্বংসের দ্বারপ্রান্তে নিয়ে যাচ্ছে যুব সমাজকে। মেলাকে কেন্দ্র করে আগামী মাসের ০১ তারিখে অনুষ্ঠিতব্য এসএসসি পরীক্ষার্থীরা চরম বিপাকে পড়েছে।

মেলার পরিচালক মুক্তিযোদ্ধা মকসেদ আলী জানান, ২০ দিনের জন্য বিজয় মেলার অনুমোদন দিয়েছে জেলা প্রশাসক। তবে মেলার অনুমোদনের মধ্যে অশ্লীল নৃত্য অথবা যাত্রাপালা চালানোর কোন অনুমোদন নেই। পাশাপাশি র‌্যাফেল ড্র পরিচালনার অনুমোদন পেয়েছে বলে দাবি করেন তিনি।

ওই এলাকার এসএসসি পরীক্ষার্থী মোমিনুর রহমান বলেন, গত ১৫ জানুয়ারী থেকে মেলার মাইকের বিকট শব্দের কারণে পরীক্ষার্থীদের মনোযোগ দিয়ে পড়ালেখা করা সম্ভব হচ্ছে। কেউ কেউ আবার বালিয়াডাঙ্গী উপজেলা শহরের বিভিন্ন ম্যাচে অবস্থান নিয়ে পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন। যাতে পরীক্ষার আগের কয়েকটা দিন পড়ালেখা করে প্রস্তুতি গ্রহণ করতে পারে।

এলাকার আব্দুর রশিদ বলেন, গত বছর লটারী খেলায় টিকিট কেটে অনেকেই নিঃস্ব হয়েছেন, আবারো লটারী খেলা চলায় তারা নিঃস্ব হয়েছে অনেকেই। এমনকি অনেক পরিবার এতে ক্ষতির সমুক্ষীন হয়েছে। লটারী খেলা ইসলামেও হারাম।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বলেন, আমি মেলা করতে বারণ করেছিলাম। উল্টো আমাকেই হুমকি, ধুমকি দিয়েছে।

বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক বলেন, শিক্ষার্থীরা ও অভিভাবকগণ আমাদেরকেও অভিযোগ করেছে। আমি ঠাকুরগাঁও পুলিশ সুপারের সাথে কথা বলে বিষয়টি ব্যবস্থা গ্রহণ করবো। মেলার কারণে পড়ালেখায় বিঘ্ন সৃষ্টি হবে, এটা মেনে নেওয়া হবে না।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com