বালিয়াডাঙ্গীতে লটারীর মালিক ২০ লক্ষ টাকা নিয়ে উধাও

বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯ | ১০:৩৭ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে লটারীর মালিক ২০ লক্ষ টাকা নিয়ে উধাও

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের জাউনিয়া আনন্দ মেলার ফাইভ ষ্টার লটারীর সত্বাধিকারি আব্দুল লতিব কয়েকদিন ধরে এই মেলায় লটারী খেলা পরিচালনা করার সুবাদে এলাকার গণ্যমান্য মানুষের সাথে মিশিয়ে গোপনে বেশ কয়েক জনের নিকট থেকে প্রায় ২০ লক্ষাধিক টাকা হাওয়ালত নিয়ে গত মঙ্গলবার গভীর রাতে সে তার ব্যবহহ্নিত মুঠোফোন বন্ধ রেখে পালিয়েছেন।

ভোর হলে তার পালিয়ে যাওয়ার বিষয়টি ফাঁস হয়ে গেলে পাওনাদারেরা মেলায় অবস্থানরত ফাইভ ষ্টার লটারী খেলা পরিচালনাকারি বিভিন্ন জেলা থেকে আগত ৩১ জনকে পাওনাদারেরা নজরবন্দি করে রাখে। তাদের পাওনা অর্থ ফেরত না পাওয়া পর্যন্ত তাদের সকলকে একই জায়গায় রাখা হবে পাওনাদার জাহাঙ্গীর আলম, আব্দুল আওয়াল, মশিউর, মহেশ বসাকসহ কয়েকজন পাওনাদার জানিয়েছেন।

webnewsdesign.com

শুরু থেকেই লটারী টিকিট খুব একটা বিক্রি না হওয়ায় তাদের কাছে টাকা হাতিয়ে নিয়ে লটারী বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করে আসার এক পর্যায়ে লটারীর মালিক আর কোন উপায় খুঁজে না পেয়ে তিনি বাকি লোকজনকে না বলে কৌশলে পালিয়ে যায়।পরে পাওনাদারগণ এবং মেলা আয়োযোক কমিটির পরিচালক জাহাঙ্গীর আলম লটারী পরিচালক আব্দুল লতিবের ব্যবহৃত ব্যবহিত মুঠো ফোনে বার বার যোগাযোগের চেষ্টা করেও তার ফোন বন্ধ পায়।

প্রতারক আব্দুল লতিবের বাড়ী কুষ্টিয়া জেলায় বলে নজরবন্দীরা জানান। এমেলায় প্রায় শতাধিক কর্মচারী গত পাঁচ দিন ধরে লটারীর টিকিট বিক্রি করে আসলেও লটারীর মালিকের পক্ষ থেকে তাদেরকে শ্রমের মুজুরী পর্যন্ত দেওয়া হয়নি বলে তারা জানিয়েছেন। বর্তমানে তারা একই সাথে জাউনিয়া মন্দিরের পুর্ব পার্শ্বে একটি পরিত্যাক্ত ঘরে অসহায় হয়ে সময় অতিবাহিত করছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com