ঠাকুরগাঁওয়ের

বালিয়াডাঙ্গীতে শাকিল হত্যার এক সপ্তাহ পর মামলার আসামী পিতাপুত্র গ্রেফতার…

রবিবার, ১১ সেপ্টেম্বর ২০২২ | ৮:৪৯ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে শাকিল হত্যার এক সপ্তাহ পর মামলার আসামী পিতাপুত্র গ্রেফতার…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে চাঞ্চল্যকর শাকিল হত্যা মামলার এক সপ্তাহ পর মামলার ২ নং আসামী দেলোয়ার হোসেন (৪৫) ও ৩ নং আসামী শামীম হোসেন (২০) নামের পিতা-পুত্রকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১১ই সেপ্টেম্বর) বিকেলে ঢাকার ওয়ারী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে।


গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বিশ্বমপুর গ্রামের তসলিম উদ্দীনের ছেলে দেলোয়ার হোসেন ও তার ছেলে শামীম হোসেন।

উল্লেখ্য যে, বালিয়াডাঙ্গী উপজেলা ভানোর ইউনিয়নের হলদিবাড়ী হাট জামে মসজিদে শুক্রবারে জুমার নামাজের আগে খুতবায় ইমামের একটি বয়ান উচ্চারণকে কেন্দ্র করে গত ৪ঠা সেপ্টেম্বর বিকেলে সংঘর্ষ হয়। এতে শাকিলের বড় ভাই সাঈদ আলমসহ ৫ জন আহত হয়।


আহতদের মধ্যে ভানোর ইউনিয়ন মৎসজীবীলীগের সভাপতি শাকিল আহম্মেদ গুরুতর আহত হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় পরদিন সকালে সে মৃত্যুবরণ করে।

এঘটনায় নিহতের বড় ভাই ও ভানোর ইউনিয়ন যুবলীগের সভাপতি সাঈদ আলম বাদী হয়ে ভানোর ইউনিয়নের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ ২০ জনকে আসামী করে একটি মারপিটের মামলা করেন। পরবর্তীতে শাকিল হত্যার পর মামলাটি হত্যা মামলায় রুপান্তরিত হয়।


এব্যাপারে বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ খায়রুল আনাম বলেন, শাকিল হত্যা মামলার আসামী পিতা- পুত্রকে পুলিশ ঢাকার ওয়ারি এলাকা থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসিতেছে। তারা পৌছালে আদালতের বিচারকের নিকট হাজির করা হবে। বাকী আসামীদেরকে গ্রেফতারের চেষ্টা ও তৎপরতা অব্যাহত রয়েছে।

অপরদিকে, বালিয়াডাঙ্গী উপজেলা মৎসজীবীলীগের আয়োজনে ভানোর ইউনিয়ন মৎস্যজীবী লীগের সভাপতি শাকিল হত্যার বিচারের দাবীতে এলাকাবাসী ও দলীয় নেতাকর্মীরা গত শনিবার দুপুরে বালিয়াডাঙ্গী চৌরাস্তায় শহীদ মিনারের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে। হলদিবাড়ী হাট হতে প্রায় ২ হাজার মৎস্যজীবি লীগের নেতাকর্মীসহ এলাকাবাসী ৫ কিলোমিটার রাস্তা পায়ে হেটে বিক্ষোভ করতে করতে বালিয়াডাঙ্গী উপজেলা শহরে প্রধান সড়ক প্রদক্ষিন করে। চৌরাস্তায় মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধনে অংশ নিয়ে সংক্ষিপ্ত বক্তব্যে রাখেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন, তিনি বলেন, শাকিল হত্যার বিচার চাই আশা করছি আইন শৃংখলা বাহিনী দ্রুত আসামীদের গ্রেফতার করবে। শাকিলের স্ত্রী দুই সন্তানের জননী কাকলী আবেগ আপ্লুত হয়ে বলেন, আমার ছেলে মেয়ে প্রতিদিন তারা তার বাবাকে খুজছে। আমি এর জবাব দিতে পারি না। আমার বাচ্চাকে যারা এতিম করেছে! আমার স্বামীকে যারা হত্যা করেছে! আমি তাদের ফাঁসি চাই।

শাকিলের বড় ভাই মামলার বাদী আবু সাহেদ বলেন, মামলার এক সপ্তাহ পেরিয়ে গেলেও পুলিশ আসামীদের গ্রেফতার করতে সক্ষম হওয়ায় মানববন্ধন বিক্ষোভ সমাবেশ করার পর পুলিশ অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com