ঠাকুরগাঁওয়ের

বালিয়াডাঙ্গীতে সৎ মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে…

বুধবার, ০৫ মে ২০২১ | ৬:২৫ অপরাহ্ণ |

বালিয়াডাঙ্গীতে সৎ মাকে হত্যার অভিযোগ ছেলের বিরুদ্ধে…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সৎ মাকে হত্যার পর বাড়ীর পার্শ্বের আম বাগানে ফেলে রাখার অভিযোগ উঠেছে সোহেল রানা (৩৫) এক প্রাইমারী স্কুল শিক্ষকের বিরুদ্ধে।

বুধবার (৫ই মে) সকালে উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের বাদামবাড়ী বাজারের পার্শ্বে দাড়িয়াবস্তী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মায়ের নাম পারভীন আক্তার (৫০)। তিনি ওই গ্রামের ইসরাইল হকের ২য় স্ত্রী ও উপজেলার দুওসুও ইউনিয়নের মহিষমারী গ্রামের কাসেম হাজীর মেয়ে।

webnewsdesign.com

সোহেল রানা উপজেলার বাদামবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বুধবার বিকালে আম বাগান থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে বালিয়াডাঙ্গী থানা পুলিশ। এর আগে মঙ্গলবার রাত থেকে নিখোঁজ ছিলেন ওই নারী।

মেয়ের মা ফেন্সি বেগম অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে আমার মেয়ের খাওয়া-দাওয়া বন্ধসহ নানা ভাবে অত্যাচার করে আসছিল সৎ ছেলে সোহেল রানা। তাকে হত্যার পর বাগানে ফেলে রেখে আমাদের খবর দিয়েছে। আমি আমার মেয়ে হত্যার সুষ্ঠু বিচার দাবি করছি।

স্থানীয় চেয়ারম্যান আমিনুল ইসলাম জানান, ঘটনাটি পুলিশ তদন্ত করছে। ইতিমধ্যে সোহেল রানা ও তার বাবা ইসরাইল হক (৬৪) কে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে পুলিশ।

বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান বলেন, পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। বিয়ষটি তদন্ত করা হচ্ছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com