বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যা

মঙ্গলবার, ০৫ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৪৩ পূর্বাহ্ণ |

বাড়ি থেকে ডেকে নিয়ে কলেজ ছাত্রীকে কুপিয়ে হত্যা
ছবি: অনলাইন

ঝালকাঠির নলছিটিতে এক কলেজ ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর আড়াইটার দিকে উপজেলার বারইকরণ কাপুড়িয়া বাড়ির সামনের সড়কে এ ঘটনা ঘটে। নিহত বেনজির জাহান মুক্তার (১৯) ঝালকাঠি সরকারি মহিলা কলেজের বিএ প্রথম বর্ষের ছাত্রী। সে বারইকরণ গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদারের মেয়ে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, দুপুরে কলেজ থেকে বাড়ি ফিরে আসে মুক্তা। তাঁর মোবাইলফোনে কল করে বাড়ির বাইরে ডেকে নিয়ে দুর্বৃত্তরা এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে নেওয়ার পথে কলেজ খেয়াঘাট এলাকায় তাঁর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহত কলেজ ছাত্রীর মোবাইল ফোন ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়।

webnewsdesign.com

নিহতের বাবা কুলকাঠির শহীদিয়া দাখিল মাদ্রাসার অবসরপ্রাপ্ত শিক্ষক জাহাঙ্গীর হাওলাদার বলেন, আমার মেয়ে কলেজ থেকে বাড়িতে এসে পোশাকও পাল্টায়নি। ফোনে একটি কল আসলে সে ঘর থেকে বের হয়ে সামনে যায়। এ সময় তাকে কুপিয়ে পালিয়েছে দুর্বৃত্তরা। মুক্তা বাঁচার জন্য অনেক চেষ্টা করেছে। কিন্তু মৃত্যুর আগে কারো নাম বলে যেতে পারেনি। তাঁর ব্যবহৃত মোবাইল ফোনটিতেও রক্ত লেগে আছে। আমরা মোবাইল ফোনটি পুলিশকে দিয়েছি। যে তাকে ফোন করে ডেকে নিয়েছিল অবশ্যই তাঁর নম্বর মোবাইলে আছে। তাকে খুঁজে বের করলেই হত্যাকারী ও হত্যার প্রকৃত কারণ পাওয়া যাবে।

স্থানীয় ইউপি সদস্য নিহতের প্রতিবেশী নিখিল চন্দ্র দাস বলেন, মুক্তাকে কুপিয়ে রাস্তার পাশে ফেলে রেখে পালিয়ে যায় দুর্বৃত্তরা। কয়েকজন নারী ওই সড়ক দিয়ে যাওয়ার পথে মুক্তাকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে। তাঁরা মেয়েটির স্বজনদের খবর দিলে হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন প্রতিবেশী জানায়, মেয়েটির সঙ্গে পটুয়াখালীর কলাপাড়ার সোহাগ নামে এক যুবকের মোবাইল ফোনে কথা হতো। সোহাগই মোটরসাইকেলযোগে এসে ওই মেয়েটি ফোনে ডেকে নিয়ে কুপিয়ে হত্যা করে।

নলছিটি থানার ওসি সাখাওয়াত হোসেন বলেন, নিহতের গলায়, হাতে এবং শরীরের বিভিন্ন স্থানে ধারাল অস্ত্রের আঘাত রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তাঁর মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে সুরতহাল রিপোর্টে পাওয়া গেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। যত দ্রুত সম্ভব ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com