বিএনপি আওয়ামী সরকারের জন্য গলার কাটা – আবুল কালাম

শুক্রবার, ০৮ ডিসেম্বর ২০১৭ | ৯:২৭ অপরাহ্ণ |

বিএনপি আওয়ামী সরকারের জন্য গলার কাটা – আবুল কালাম

নারায়ণগঞ্জ মহানগর বিএনপি’র সভাপতি ও সাবেক সাংসদ এড. আবুল কালাম প্রধান অতিথির বক্তব্যে বর্তমান সরকারের সমালোচনা করে বলেন, বিএনপি এখন আওয়ামী

সরকারের জন্য গলার কাটা হয়ে দাঁড়িয়েছে। তাই দলের নেতাকর্মীদেরকে মিথ্যা মামলা-হামলা ও জেল জুলুম করে সংগঠনকে দুর্বল করার চেষ্টা করে যাচ্ছে। কিন্তু তাদের সকল চেষ্টা ব্যর্থ হয়ে বিএনপি ও এর সহযোগী সংগঠন গুলো আরও শক্তিশালী হয়ে উঠেছে।
শুক্রবার (৮ ডিসেম্বর) বিকেল ৪ টায় বন্দর থানাধীন কলাগাছিয়া ইউনিয়ন বিএনপি’র উদ্যোগে সদস্য নবায়ন ও সংগ্রহ কর্মসূচীতে তারা এ কথা বলেন।
কলাগাছিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি আবুল কাশেম এর সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারন সম্পাদক এটিএম কামাল।
এড. আবুল কালাম আরও বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শের গড়া দল বিএনপি যারা করে তাদের বিরুদ্ধে কোন দুর্নীতির মামলা নেই। আছে সরকারের বানানো রাজনৈতিক মামলা। আল্লাহ সব সময় আমাদেরকে সম্মানিত করেছেন এবারও করবেন ইনশাআল্লাহ।
সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ১৯৭১ সালে বাকশাল কায়েম করা হয়েছিলো তখন সংবাদপত্রের স্বাধীনতা হরণ করা হয়েছিলো।


সেই পরিবেশ থেকে দেশের মানুষকে বহুদলীয় গনতন্ত্র ফিরিয়ে দিয়ে ছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। বর্তমানও দেশে বাকশাল কায়েমের রাজনীতি চলছে।

 

আগামী দিনের নির্বাচনের মাধ্যমে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে পুনরায় বাকশালী পরিবেশকে নশ্যাত করা হবে।
এসময় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি আতাউর রহমান মুকুল, হাজী নুরু উদ্দিন।
এছাড়াও আরও বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সবুর খান সেন্টু, এড. আবু আল ইউসুফ খান টিপু, সহ-সাংগঠনিক সম্পাদক আওলাদ হোসেন সহ অন্যান নেতৃবৃন্দ।

 
এটিএম কামাল প্রধান বক্তার বক্তব্যে বলেন, রোবট সুফিয়া কথা বলে আর অবৈধ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাসে। তারা দেশের জনগনকে বোকা বানানোর ব্যর্থ চেষ্টা করেছে, কারন জনগন জানে এটা কম্পিউটার দ্বারা পরিচালিত হচ্ছে।

 

রোবট সুফিয়াকে পিছনে বসে পরিচালনা করছে এই অবৈধ সরকারের তথ্য বিশেষজ্ঞ জয়।
এ সময় আরো উপস্থিত ছিলেন মহানগর বিএনপি’র সহ-সভাপতি ফখরুল ইসলাম মজনু, আয়শা সাত্তার, কোষাধক্ষ মনিরুজ্জামান মনির, মহানগর বিএনপি নেতা এড. আনিছুর রহমান মোল্লা, পিয়ার জাহান, হাফিজ সহ বন্দর থানা ও কালাগাছিয়া ইউনিয়ন বিএনপি এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com