বিজেএসসি’র কেন্দ্রীয় সংসদের সদস্য হলেন পীরগঞ্জের হৃদয়

বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ৬:৪১ অপরাহ্ণ |

বিজেএসসি’র কেন্দ্রীয় সংসদের সদস্য হলেন পীরগঞ্জের হৃদয়
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সন্তান আমিনুর রহমান হৃদয়

পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি: বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি)’র কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হিসেবে মনোনীত হয়েছেন ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার সন্তান আমিনুর রহমান হৃদয়। বর্তমানে তিনি রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা ও গণমাধ্যম অধ্যয়ন বিভাগের শিক্ষার্থী। গত ১৯ মে বিজেএসসি’র কেন্দ্রীয় সভাপতি সনজিৎ সরকার উজ্জ্বল ও সাধারণ সম্পাদক ইমরান আহমেদ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
৯ম শ্রেণীতে পড়া অবস্থায় শিশু সাংবাদিকতায় নাম লেখান আমিনুর রহমান হৃদয়। শিশু সাংবাদিক হিসেবে কাজ করেছেন বিডি নিউজ টোয়েন্টিফোর ডট কমের হ্যালো বিভাগে। এরপর পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি হিসেবে দৈনিক আলোকিত বাংলাদেশ,দৈনিক সংবাদ প্রতিদিন সহ বেশ কয়েকটি জাতীয় দৈনিক পত্রিকায়ও কাজ করেছেন। সাংবাদিকতাকে ঘিরেই এই তরুণের স্বপ্ন ও লক্ষ্য ছিল ছোট থেকেই। আর তাই তো পড়াশুনার ফাঁকে চালিয়ে যাচ্ছেন প্রতিভা বিকাশের সংগ্রাম। হৃদয়ের ভাষায়, সাংবাদিকতা একধরনের নেশা। এই নেশা কখনো ছাড়ত পারবো না। সংবাদ করার মধ্য দিয়েই অগণিত পাঠকের ভালোবাসা পেতে চাই। সেই লক্ষেই কাজ করে চলছি, চলবো।
আমিনুর রহমান হৃদয় বলেন, ‘বর্তমানে সাংবাদিকতা বিষয়েই পড়াশোনা করছি। সেই ফাঁকে কিছু কিছু সংবাদও করার চেষ্টা করছি। এখন পড়াশোনায় বেশি মনোযোগ দিয়েছি। কারণ আমার স্বপ্ন ছিল সাংবাদিকতা বিষয় নিয়েই পড়ার। পড়াশোনা শেষ করে আবার পুরোদমে ফিরব সাংবাদিকতায়।’
প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারাদেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে ১৫টি পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সাথে যুক্ত রয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে সন্ত্রাসী হামলার প্রতিবাদ ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com