বিত্তবানরা এগিয়ে আসলে বাচঁবে ঠাকুরগাঁওয়ের আর্নিকা আক্তার রিয়া

সোমবার, ০৯ সেপ্টেম্বর ২০১৯ | ৬:৩২ অপরাহ্ণ |

বিত্তবানরা এগিয়ে আসলে বাচঁবে ঠাকুরগাঁওয়ের আর্নিকা আক্তার রিয়া

ছবিতে যে মেয়েটি গুরুতর অসুস্থ অবস্থায় শুয়ে আছেন উনার নাম আর্নিকা আক্তার রিয়া। সে ঠাকুরগাঁওয়ের এসিল্যান্ড পাড়ার মেয়ে এবং সি এম আইয়ুব বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ক শাখার ছাত্রী। দুই বোন আর এক ভাইয়ের মধ্যে ও বড়। তার বাবা তাদের সাথে থাকেন না। মা সামান্য দিন মজুর।

এ মতাবস্থায় নানাবিধ সমস্যায় জর্জরিত আনিকা আক্তার রিয়া।গত দুই মাস আগে একটি অপারেশন করা হয় আর্নিকার। কিন্তু ডাক্তার জানায় কাটা জায়গায় ইনফেকশন হয়েছে। ডাক্তারি পরামর্শ মোতাবেক আজ সোমবার সকালে আরো একটি অপারেশন করা হয় আর্নিকার।কিন্তু আর্নিকাকে সুস্থ করতে হলে আরো একটা অপারেশন করাতে হবে।


আর এই অপারেশনের টাকা একাই জোগাড় করতে অক্ষম আর আর্নিকার মা। উল্লেখ্য থাকে যে আর্নিকা এর বাবা আর্নিকাদের সাথে থাকে না। বিধায় আনির্কার মা একের পর এক অপারেশন করে নিঃস্ব হয়ে পড়েছেন।

সংবাদ গ্যালারির পক্ষ থেকে আর্নিকা আক্তার রিয়ার মাকে এ ব্যাপারে প্রশ্ন করা হলে তিনি জানান ঔষুধের দোকানে বকেয়া হয়েছে হাজার বিশেক টাকা এছাড়াও পরিচিত মানুষদের কাছে বেশ কিছু টাকা ধার কর্য্য করে এখন আমি সর্বশান্ত আর কার কাছে হাত পাতবো কিছু বুঝতে পারছি না।

মেয়ে কে বাঁচাতে কোন উপায়ান্ত পাচ্ছে না দিন মজুর এই মা।

মানুষ মানুষের জন্য এই অসীম বাক্যটিকে সত্যি করতে হলে আমাদের সমাজের বিত্তবানরা সর্বপ্রথম নজরে আসেন!দিনমজুররা চাইলেও মানুষের এমন বিপদে এগিয়ে আসতে পারেন না ।কারণ তাদের ইচ্ছাশক্তি অপরিসীম থাকলেও অর্থ শক্তি অপরিসীম থাকেনা।

উপরোক্ত বিষয়বস্তু বিবেচনা করে আনির্কা কে বাঁচাতে বিত্তবান সমাজের কাছে সাহায্য এবং দোয়া চেয়েছেন।

সাহায্য করতে নিচের মোবাইল নম্বরে ফোন করুন-মাতা : গোলাপী বেগম (01737688850)

সুজন শর্মা/বার্তা প্রধান/সংবাদ গ্যালারি

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com