বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার

শনিবার, ২৬ মে ২০১৮ | ৪:৪০ পূর্বাহ্ণ |

বিদেশি পিস্তলসহ যুবক গ্রেফতার
রাজশাহীতে বিদেশি পিস্তলসহ এক যুবককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড ব্যাটেলিয়নের (বিজিবি) সদস্যরা

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে বিদেশি পিস্তলসহ এক যুবককে গ্রেফতার করেছে বর্ডার গার্ড ব্যাটেলিয়নের (বিজিবি) সদস্যরা। শুক্রবার বিকেলে মতিহার থানার চর খানপুর এলাকার সীমানে থেকে তাকে গ্রেফতার করা হয় বলে বিজিবির প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতারকৃতের নাম নাঈম ইসলাম (২৪)। সে রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার দাসপুকুর বউবাজার এলাকার আক্কাছ আলীর ছেলে। এ ঘটনায় আরো দুইজন পলতাক রয়েছেন। তারা হলেন রাজপাড়া থানার চন্ডিপুর এলাকার অনন্ত মিয়া (২৪) ও আল আমিন (২৫)।

webnewsdesign.com

বিজ্ঞপ্তিতে বলা হয়, মতিহার থানাধীন সীমান্ত পিলার ১৬৩/১-এস থেকে ১০০ মিটার বাংলাদেশের অভ্যন্তরে খানপুর পদ্মা নদীরচরে টহল দেয়ার সময় নাঈম ইসলামকে বিদেশি পিস্তলসহ গ্রেফতার করা হয়। এসময় দুইটি ম্যাগাজিন, ৫ রাউন্ড গুলি, সীমসহ মোবাইল, নগদ এক হাজার টাকা জব্দ করা হয়। জব্দকৃত মালামালের আনুমানিক সিজার মূল্য এক লাখ ৩ হাজার ৫০০ টাকা। এসময় অনন্ত মিয়া ও আল আমিন নামে দুইজন পালিয়ে যায়।এ বিষয়ে মতিহার থানায় মামলা দায়ের করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com