বিনাটিকিটে ট্রেন ভ্রমণে ৩১০ যাত্রীর জরিমানা

মঙ্গলবার, ০৮ মে ২০১৮ | ১২:২৫ অপরাহ্ণ |

বিনাটিকিটে ট্রেন ভ্রমণে ৩১০ যাত্রীর জরিমানা
ছবি: অনলাইন

বিনাটিকিটে ট্রেন ভ্রমণের দায়ে চারটি যাত্রীবাহী ট্রেনে ৩১০ যাত্রীকে ভাড়াসহ জরিমানা করা হয়েছে। এসব যাত্রীর কাছ থেকে ভাড়াসহ জরিমানা বাবদ ৯৭ হাজার ২৫০ হাজার টাকা আদায় করেছেন পশ্চিমাঞ্চল রেলওয়ের আওতাধীন পাকশী বিভাগীয় রেলওয়ে ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নেতৃত্ব দেন পাকশী বিভাগীয় রেলওয়ের ব্যবস্থাপক (ডিআরএম) অসীম কুমার তালুকদার। ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বিনাটিকিটে ট্রেন ভ্রমণে ওঠা ৩১০ যাত্রীর কাছ থেকে জরিমানা বাবদ ৩৩ হাজার ৫০০ টাকা এবং ভাড়া বাবদ ৬৩ হাজার ৭৫০ টাকা আদায় করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

সোমবার সকাল ৯টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত অভিযান চালিয়ে এ জরিমানাসহ ভাড়া আদায় করা হয়। অভিযান চালানো ট্রেনগুলো হল- খুলনা থেকে রাজশাহীগামী ৭১৫নং আন্তঃনগর কপোতাক্ষ এক্সপ্রেস, দিনাজপুর থেকে ঢাকাগামী ৭৫৮নং দ্রুতযান এক্সপ্রেস, রাজশাহী থেকে চিলাহাটিগামী ৭৩৩-৭৩৪নং তিতুমীর এক্সপ্রেস, রাজশাহী থেকে ঢাকাগামী ৭৬০নং পদ্মা এক্সপ্রেস।

এ সময় আরও উপস্থিত ছিলেন পাকশী বিভাগীয় পরিবহন কর্মকর্তা আবদুল্লাহ আল মামুন, বিভাগীয় বাণিজ্যিক কর্মকর্তা আনোয়ার হোসেন, বিভাগীয় বৈদ্যুতিক কর্মকর্তা খাইরুল ইসলাম, ট্রাফিক ইন্সপেক্টর সাজেদুল ইসলাম বাবু, ভ্রাম্যমাণ টিকিট পরিদর্শক আব্দুল ওয়াহাব, লুৎফর রহমান, উৎপল রায় প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com