বিশেষ অভিযানে আবারো প্রশ্ন ফাঁসকারী চক্রের ১৫ সদস্য আটক

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ২:৫৬ অপরাহ্ণ |

বিশেষ অভিযানে আবারো প্রশ্ন ফাঁসকারী চক্রের ১৫ সদস্য আটক
প্রতীকী ছবি

মাদারীপুরে প্রশ্নপত্র ফাঁসকারী চক্রের ১৫ সদস্যকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। আজ শুক্রবার বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুর শহরের পাঠককান্দি এলাকা থেকে তাদের আটক করা হয়। মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে শহরের পাঠককান্দি এলাকার একটি বাসায় অভিযান চালিয়ে ১১ জনকে আটক করা হয়। পরে তাদের দেয়া স্বীকারোক্তি অনুযায়ী পাশের বাসা থেকে আরো চারজনকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ল্যাপটপ, প্রিন্টার, ইলেক্ট্রিক ডিভাইস ও প্রশ্নপত্র জব্দ করা হয়। তারা ২০১৪ সালের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসের সঙ্গে জড়িত। আটকদের মধ্যে অনেকেই সরকারি চাকুরিজীবী রয়েছেন।

webnewsdesign.com

আটকরা হলেন- পলাশ মণ্ডল (৩৫), মনতোষ সরকার (৩২), আকরাম হোসেন (২৪), অপূর্ব হালদার (৩৫), বিনয় ভক্ত (২৭), অনাদী বিশ্বাস (২৭), শশাঙ্ক বৈদ্য (৩২), তানভীর আহমেদ (৩১), মৃদুল হালদার (৩০), আশিষ বালা (২৯), মৃত্যুঞ্জয় বালা (২৫), অলোক বালা (২০), সুরঞ্জন পান্ডে (৪২), মুকসুদুল আলম (৩৫) ও সন্তোষ হালদার (৪০)। তাদের বাড়ি মাদারীপুর ও গোপালগঞ্জের বিভিন্ন এলাকায়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com