বিশ্বকাপ ফুটবলে লিংকাসের ‘রোড টু ফাইনাল’ ক্যাম্পেইন

মঙ্গলবার, ১০ জুলাই ২০১৮ | ৯:২৪ পূর্বাহ্ণ |

বিশ্বকাপ ফুটবলে লিংকাসের ‘রোড টু ফাইনাল’ ক্যাম্পেইন
ফাইল ছবি

দুনিয়াব্যপী তুমুল জনপ্রিয় ডিজিটাল বিনোদনের প্লাটর্ফম লিংকাস এবার বাংলাদেশে ফুটবল প্রেমীদের জন্য নিয়ে এসেছে বিশ্বকাপ ফুটবলে জয়ী দলের নাম অনুমান করে র্সবমোট ৫ লাখ টাকার পুরস্কার জিতে নেয়ার সুযোগ। সমর্থনদের মধ্যে ফুটবল নিয়ে উন্মাদনা বাড়িয়ে দিতে বিশ্বকাপ ফুটবল ২০১৮ এর সেমিফাইনাল থেকেই ডিজিটাল প্লাটর্ফম লিংকাস (linkus) এই অফার কার্যকর করতে যাচ্ছে । এই অফারে অংশ নিতে হলে ব্যবহারকারীকে গুগল প্লে স্টোর থেকে Linkus অ্যাপ অথবা অ্যাপেল অ্যাপ স্টোর থেকে bit.ly/Linkus ডাউনলোড করতে হবে। আগামী ১০ জুলাই মঙ্গলবার, ১১ জুলাই বুধবার, ১৪ জুলাই শনিবার এবং এবং ১৫ জুলাই সোমবার সন্ধ্যা ৬টা থেকে বিশ্বকাপের ম্যাচ শেষ হওয়া র্পযন্ত অ্যাপে চলবে, ‘রোড টু ফাইনাল’ শো। লাইভ এই শো’টি নিজের ফেসবুক প্রোফাইলে #Linkus_RoadToFinal হ্যাশ ট্যাগ করতে হবে পাবলিক পোস্ট হিসেবে। চূড়ান্ত পর্যায়ে ‘রোড টু ফাইনাল’ শো শেষে লিংকাস আইডি এবং নাম জানা যাবে, লিংকাস লাইভ চ্যানলে থেকে।
১৫ জুলাইয়ের ফাইনাল ম্যাচে একজন ভাগ্যবান বিজয়ী পাবেন ১ লাখ টাকা। ১০, ১১ এবং ১৪ জুলাইয়ের সেমিফাইনাল এবং তৃতীয় স্থান নির্ধারনী ম্যাচে তিন জন ভাগ্যবান বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা করে। এছাড়াও ৫০ জন ভাগ্যবান বিজয়ী পান্ডা স্পোর্টস শু পাবেন। এছাড়াও একজন ভাগ্যবান বিজয়ী হোটেল ফোর পয়েন্টস শেরাটনে সকালের ব্রেকফাস্ট সহ এক রাত থাকার পুরস্কার পাবেন। এছাড়াও ইটারিতে ( Eatery ) ৫ জন বিজয়ী খেতে পারবেন সঙ্গীসহ।
লিংকাস নেটওয়ার্ক টেকনোলজি বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান এবং ব্যবস্থাপনা পরিচালক ই. লিয়াং বলেন, এই দেশে বিশ্বকাপ ফুটবল একটি দারুণ উৎসব। এখানে সকল কমিউনিটির মানুষ এক জায়গায় চলে আসেন। যারা সাধারনত ফুটবল দেখেন না, তারাও ফুটবলের মরনপণ সমর্থক হয়ে পড়েন।
বিনোদন, সমসাময়িক সংবাদ, জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনা, তারকাদের যুক্ত হওয়া, রিয়েল টাইম ট্রাফিক আপডেট এবং সামাজিক যোগাযোগের অসাধারন মাধ্যমের একটি জনপ্রিয় একক প্লাটর্ফম অ্যাপ ‘লিংকাস’ । ডিজিটাল বিনোদন এবং লাইভ ভিডিও স্ট্রিমিং লিংকাস প্লাটর্ফম এ রয়েছে ডায়নামিক এবং আকর্ষনীয় সব ফিচার।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
জিংক ধান বিস্তারে কৃষি অফিসারদের দক্ষতা উন্নয়নমূলক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com