বিষ খাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ, হাসপাতালে রেখে স্বামীসহ স্বজনরা পলাতক

রবিবার, ২২ জুলাই ২০১৮ | ৮:৪৮ পূর্বাহ্ণ |

বিষ খাইয়ে গৃহবধূকে হত্যার অভিযোগ, হাসপাতালে রেখে স্বামীসহ স্বজনরা পলাতক

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে মুখে বিষ ঢেলে এক গৃহবধূকে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এসময় গৃহবধূকে চিকিৎসাধীন রেখে স্বামীসহ স্বজনরা হাসপাতাল থেকে পালিয়ে গেছে। গতকাল শনিবার ভোর পাঁচ টার দিকে রাজশাহীর লক্ষীপুর এলাকার সিডিএম হাসপালাতলে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধূর মৃত্যু হয়। পরে বেলা ২টার দিকে ময়নাতদন্তের জন্য মরাদেহ রাাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়।

নিহত গৃহবধূ হলেন- পুঠিয়ার হাট শীবপুর জাগিরপাড়া এলাকার রাজিবুলের স্ত্রী খাদিজা আক্তার মৌসুমী (২২)। তারা বাবা মৃত আলাউদ্দিন। তার মুক্তি নামের সাড়ে ছয় বছরের এক কন্যা সন্তান রয়েছে।

webnewsdesign.com

নিহতের স্বজনদের সূত্রে জানা গেছে, গত বুধবার (১৮ জুলাই) রাতের কোন এক সময় মৌসুমিকে বিষ খাইয়ে দেয় তার স্বামী। এর পরে তাকে রামেক হাসপতালে ভর্তি করে। সেখানে মৌসুমির অবস্থার অবনতি হলে সিডিএম হাসপালাতলে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই গৃহবধুর মৃত্যু হয়।

নিহত ওই গৃহবধুর মামা শরীফুল ইসলাম বলেন, গত বুধবার (১৮ জুলাই) রাত আটটার দিকে মামা শরীফুলকে ফোন দেয় রাজিবুল। এসময় তিনি বলেন, ‘মামা আমাদের যে কাজীর কাছে বিয়ে হয়েছিলো তাকে চেনেন? শরীফুল হা- কেনো কি হয়েছে? রাজিবুল বলে আমার দরকার আছে বলে ফোন রেখে দেয়।

তিনি আরো বলেন, এর পরে জামায় রাজিবুলের সঙ্গে আর কথা হয়নি। তার পরের দিন বৃহস্পতিবার সকাল নয়টার দিকে ফোন দিয়ে বলে মৌসুমি অসুস্থ। আপনারা বড় মেডিকেলে (রামেক) আসেন। তারা এখানে এসে না সিডিএম হাসপালাতলে গিয়ে দেখে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে মৌসুমী। এসময় রাজিবুলের থেকে ঘটনার কারণ জানতে চাইলে তেমন কিছুই বলেননি। তবে তিনি শুধু বলেছেন, সুস্থ্য হলে সব জানাবেন।

শরীফুল ইসলাম আরো বলেন, জামায় রাজিবুল নেশাগ্রস্থ। সে বিভিন্ন সময় টাকার দাবিতে মারধর করতো। তারা গত ১০- ১২দিন আগে তার বাড়ি থেকে বেড়িয়ে গেছে। মাঝে মধ্যে স্ত্রী মৌসুমিকে ছেড়ে দেওয়ার কথা বলতো। এছাড় মৌসুমি মারা যাওয়া আগের আগের রাত (শুক্রবার) আট টার দিকে পালিয়ে যায়। আর স্ত্রী মৌসুমি আজ ভোর পাঁচটার দিকে মারা যায়।

এই বিষয়ে মৌসুমির স্বামী রাজিবুলের সঙ্গে যোগাযোগ করা হলে তার মুঠোফোন বন্ধ পাওয়া যায়। তার রাজিবুলের এই বিষয়ে কোন মন্তব্য পাওয়া যায়নি।

রাজপাড়া থানা পুলিশের উ-পপুলিশ পরিদর্শক (এসআই) হারুন-অর রশিদ বলেন, মৌসুমির মরদেহ রামেক হাসপাতালে ময়নাতদন্ত করা হবে। এর পরে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com