নওগাঁর পোরশায়

বিসিএস পাশ করেই নিজ গ্রামে রোগী দেখলেন ডাক্তার মাহবুবুর রহমান (মুক্তি)…

রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ | ২:৪৪ অপরাহ্ণ |

বিসিএস পাশ করেই নিজ গ্রামে রোগী দেখলেন ডাক্তার মাহবুবুর রহমান (মুক্তি)…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সালাউদ্দীন আহম্মেদ, পোরশা (নওগাঁ) প্রতিনিধি

নওগাঁর পোরশায় সদ্য ৩৯তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ এমবিবিএস ডাক্তার মোঃ মাহবুবুর রহমান (মুক্তি) রোগী দেখেছেন তার নিজ গ্রামে।


গতকাল শনিবার নাম মাত্র ৫০টাকা ফিতে উপজেলার নিতপুর ইউনিয়নের চকবিষ্ণপুর গ্রামের পল্লী চিকিৎসক কাইউমের ফার্মেসীতে এ চিকিৎসা সেবা দেন তিনি। সকাল থেকে রাত ১০টা পর্যন্ত প্রায় শতাধিক রোগীর চিকিৎসা করেন তিনি।

স্বল্প খরচে একজন এমবিবিএস ডাক্তারের চিকিৎসা সেবা পেয়ে বেশ আনন্দিত এলাকার রোগীরা। একই সাথে তাদের গ্রামের ছেলে ডাক্তার হওয়ার নিজেদের ভাগ্যবান ভাবার পাশাপাশি গর্ববোধ করেছেন তারা।

এদিকে প্রতি মাসে অনন্ত একবার করে হলেও গ্রামের দুঃস্থ, অসহায় সহ অন্যান্য রোগীদের চিকিৎসা সেবা প্রদানের জন্য দাবি জানিয়েছেন গ্রামবাসী।

তাদের দাবির সাথে একমত পোষণ করেন ডাক্তার মাহবুবুর রহমান। তিনি জানান, এখানে আমার মা- বাবা, ভাই-বোন, আত্মীয় স্বজন সকলেই আছেন। তাদের দয়া, দোয়া ও ভালোবাসায় আজ আমি একজন এমবিবিএস ডাক্তার হতে পেরেছি। কাজেই আমি যখনি সুযোগ পাবো সবার আগে আমি আমার এলাকার মানুষের চিকিৎসা সেবা প্রদান করার চেষ্টা করব।

উল্লেখ্য, ডাক্তার মাহবুবুর রহমান (মুক্তি) পোরশা উপজেলার চকবিষ্ণপুর গ্রামের মোঃ মাহাতাব উদ্দিন (মানিক) এর ছেলে।

এমবিবিএস পাশ করার পর ৩৯তম বিসিএস পরীক্ষায় সফলতার সহিত উত্তীর্ণ হন এবং ঢাকা মেডিকেল কলেজ এন্ড হাসপাতাল এ এমডি রেডিওলোজী কোর্স এ আবাসিক মেডিকেল অফিসার হিসেবে কর্মরত এবং সিএমইউ আলট্রাসোনোগ্রাফি (ঢাকা) সম্পূর্ণ করেন।

বর্তমানে তিনি নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



পঞ্চগড়ে জগন্নাথ জিউ মন্দিরে চুরি…!

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com