বিয়েটা হচ্ছে কোথায়?

বুধবার, ০৩ অক্টোবর ২০১৮ | ১২:১৬ অপরাহ্ণ |

সূত্র: হিন্দুস্তান টাইমস

পাপারাজ্জির ক্যামেরা তো আর বন্ধ থাকে না। সারাক্ষণ খুঁজে বেড়ায় তারকাদের। এবার সে ক্যামেরায় ধরা পড়লেন সদ্য চার হাত হওয়া জুটি প্রিয়াঙ্কা চোপড়া আর নিক জোনাস। ভারতের যোধপুরের উমাইদ ভবনে যাওয়ার পথে ক্যামেরায় ধরা পড়েন তাঁরা। গুঞ্জন, বিয়ের জায়গা ঠিক করতেই নাকি সেখানে গিয়েছিলেন তাঁরা। অবশ্য এ ব্যাপারে তাঁদের কোনো বক্তব্য এখনো পাওয়া যায়নি।

দুজনের বিয়ে নিয়ে তো আর কম ঢাকঢোল পেটানো হলো না! এবার বিয়েটা হলেই ষোলোকলা পূর্ণ হয়। গত আগস্ট মাসে একেবারেই ঘরোয়া পরিবেশে বাগদান সারেন দুই জগতের দুই তারকা প্রিয়াঙ্কা ও নিক। তারপর ইনস্টাগ্রামে ছবি দিয়ে আনুষ্ঠানিকভাবে সম্পর্কের ব্যাপারে ঘোষণা দেন। তার আগে সবকিছু কেবল গুঞ্জনের মধ্যেই সীমাবদ্ধ ছিল।

দুজন দুই সংস্কৃতির। একজন মার্কিন, আরেকজন ভারতীয় নাগরিক। দুই দেশের দুই ধরনের রীতির মাধ্যমেই বিয়েটা সারতে চায় প্রিয়াঙ্কা ও নিকের পরিবার। এ জন্যই নাকি যোধপুরের দিকে যাওয়া। অবশ্য তাঁদের কাছের লোকজনের এটি আন্দাজ মাত্র। নিক ও প্রিয়াঙ্কা কিন্তু একেবারে চুপ। গত শনিবার নিক মুম্বাই এসেছেন। পরের দিনই তাঁকে দেখা গেছে বলিউডের কিছু তারকার সঙ্গে ফুটবল খেলতে। সেখানে ছিলেন কুনাল খেমু, ইশান খাট্টার, আদিত্য রয় কাপুর, দিনো মারিয়া ও ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনি। প্রিয়াঙ্কাও ছিলেন ম্যাচের সময়। ফুটবল ম্যাচের কিছু ছবিও ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন। তিনি অবশ্য এখন দ্য স্কাই ইজ পিংক ছবি নিয়ে ব্যস্ত। কিছুদিন আগে একটি শুটিংয়ের ছবিও পোস্ট করেছিলেন। এ ছবিতে তাঁকে দেখা যাবে ফারহান আখতার ও জাইরা ওয়াসিমের সঙ্গে।

সে যা–ই হোক, প্রিয়াঙ্কা হুট করে যোধপুরে যে বিয়ের জায়গাই খুঁজতে গিয়েছিলেন, এমন ইঙ্গিত অনেকেরই। এ কারণে বলিউডে ফিরে খুব বেশি ছবিও হাতে নেননি তিনি। মাত্র একটি ছবিতে কাজ করছেন। হাতে নেই কোনো টিভি বা ওয়েব সিরিজও। সূত্র: হিন্দুস্তান টাইমস

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com