বিয়ের এক মাস যেতে না যেতেই লাশ হলেন মিম

বিয়ের এক মাস যেতে না যেতেই লাশ হলেন মিম

রবিবার, ০১ এপ্রিল ২০১৮ | ১২:০১ অপরাহ্ণ |

বিয়ের এক মাস যেতে না যেতেই লাশ হলেন মিম
বিয়ের এক মাস যেতে না যেতেই শ্বশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরলেন নববধূ মিম আক্তার (২১)। আজ রবিবার সকালে ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি শ্বশুর বাড়ি থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করেছে। পুলিশ ও নববধূর স্বজনরা জানান, এক মাস আগে কৃষ্ণকাঠি এলাকার ফারুক মিনার ছেলে ভাড়ায় মোটরসাইকেল চালক রাকিব মিনার সঙ্গে বিয়ে হয় পৌরসভা খেয়াঘাট এলাকার ইলেট্রিশিয়ান দুলাল গাজীর মেয়ে মিম আক্তারের। বিয়ের পর শ্বশুর বাড়িতে থাকতেন মিম। গতকাল শনিবার রাতে মিমের সঙ্গে তাঁর স্বামীর ঝগড়া হয়। রাত ১১টার দিকে স্বামী রাকিব মিনা ফোন করে মিমের বাবাকে জানান, তাঁর মেয়ে ঘরে ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মিমের বাবা দুলাল গাজী গিয়ে দেখেন তাঁর মেয়ের নিথর দেহ পড়ে আছে রাবিকের কক্ষের বিছানায়। সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়। মিমের বাবা বলেন, 'কী কারণে তাঁর মেয়ের মৃত্যু হয়েছে, আসল কারণ উদঘাটন করুক পুলিশ।' ঝালকাঠি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, 'এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।'

বিয়ের এক মাস যেতে না যেতেই শ্বশুর বাড়ি থেকে লাশ হয়ে ফিরলেন নববধূ মিম আক্তার (২১)। আজ রবিবার সকালে ঝালকাঠি শহরের কৃষ্ণকাঠি শ্বশুর বাড়ি থেকে পুলিশ তাঁর লাশ উদ্ধার করেছে।

পুলিশ ও নববধূর স্বজনরা জানান, এক মাস আগে কৃষ্ণকাঠি এলাকার ফারুক মিনার ছেলে ভাড়ায় মোটরসাইকেল চালক রাকিব মিনার সঙ্গে বিয়ে হয় পৌরসভা খেয়াঘাট এলাকার ইলেট্রিশিয়ান দুলাল গাজীর মেয়ে মিম আক্তারের। বিয়ের পর শ্বশুর বাড়িতে থাকতেন মিম।

webnewsdesign.com

গতকাল শনিবার রাতে মিমের সঙ্গে তাঁর স্বামীর ঝগড়া হয়। রাত ১১টার দিকে স্বামী রাকিব মিনা ফোন করে মিমের বাবাকে জানান, তাঁর মেয়ে ঘরে ফ্যানের সঙ্গে ওড়না জড়িয়ে আত্মহত্যা করেছেন। খবর পেয়ে মিমের বাবা দুলাল গাজী গিয়ে দেখেন তাঁর মেয়ের নিথর দেহ পড়ে আছে রাবিকের কক্ষের বিছানায়। সকালে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠায়।

মিমের বাবা বলেন, ‘কী কারণে তাঁর মেয়ের মৃত্যু হয়েছে, আসল কারণ উদঘাটন করুক পুলিশ।

ঝালকাঠি থানার ওসি মো. তাজুল ইসলাম বলেন, ‘এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com