বিয়ে বাড়ি এসে হাতির আক্রমণে প্রাণ হারালেন যুবক

রবিবার, ১০ মার্চ ২০১৯ | ৩:০৯ অপরাহ্ণ |

বিয়ে বাড়ি এসে হাতির আক্রমণে প্রাণ হারালেন যুবক
বিয়ে বাড়ি এসে হাতির আক্রমণে প্রাণ হারালেন যুবক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হাতির আক্রমনে নিহত হয়েছেন এক যুবক। শনিবার (৯ মার্চ) রাত ১১ টার দিকে উপজেলার গন্ধর্বপুর গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।নিহত যুবকের নাম মনিলাল দেবনাথ (২৭)। সে এই গ্রামের মঞ্জু দেবনাথের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, অজ্ঞাত এক মাহুত মনিলালের বাড়ির পাশে হাতিটিকে দুই পায়ে সিকলে বেঁধে বাজারে চা পান করতে যায়। এই সময় মনিলাল হাতিটিকে দেখতে গেলে হাতি সুর দিয়ে টেনে নিয়ে তাকে আছড়ে মেরে ফেলে।

webnewsdesign.com

এ অবস্থায়ই মনিকে শ্রীমঙ্গল সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করন। এদিকে হাতির আক্রমনে মনি মারা যাওয়ার খবর পেয়ে হাতির মাহুত পালিয়ে যায়।

শ্রীমঙ্গল থানার ওসি কে এম নজরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মনি মৌলভীবাজারে একটি মুদি দোকানে চাকুরি করতো।কাকাতো বোনের বিয়েতে বাড়ি এসেছিল সে।

এ ব্যাপারে শ্রীমঙ্গল বন অফিসের রেঞ্জ কর্মকর্তা মো: মোনায়েম জানান, হাতিটিকে মাটিতে রড ঢুকিয়ে এর মধ্যে কাটাওয়ালা সিকল দিয়ে বেঁধে রাখা হয়।মনিলাল হাতির পিঠে উঠতে গেলে হাতির পায়ে শিকলের আঘাত অনুভব করে বিরক্ত হয়ে শুর দিয়ে তাকে টেনে নিয়ে মেরে ফেলে।

তবে এই হাতির মালিক কে এখনও তারা জানতে পারেন নি। বেশ কয়েকজন হাতির মালিককে তারা ফোন করলে সবাই অস্বীকার করে। তবে গ্রামের এক লোক বন বিভাগকে জানায় মাহুত বলেছিলো এটি কুলাউড়া উপজেলা থেকে এসেছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com