বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের হল রুমের শুভ উদ্বোধন ও নবীন বরণ এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রবিবার, ২৫ মার্চ ২০১৮ | ২:৪৭ অপরাহ্ণ |

বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের হল রুমের শুভ উদ্বোধন ও নবীন বরণ এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত
নবীন বরণ এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় বীর মুক্তিযোদ্ধা মোতাহার হোসেন কলেজের নবনির্মিত ডাঃ মোঃ আতিয়ার রহমান হল রুমের শুভ উদ্বোধন ও নবীন বরণ এবং বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। রবিবার (২৫ মার্চ) উক্ত কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি ও গড্ডিমারী ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ মোঃ আতিয়ার রহমানের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মোতাহার হোসেন এমপি।

উক্ত কলেজের অধ্যক্ষ ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক শ্যামলের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বড় খাতা কলেজের অধ্যক্ষ নুরে এলাহী, জেলা পরিষদের মহিলা সদস্য মর্জিনা বেগম, গড্ডিমারী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এলিজা বেগম, গড্ডিমারী ইউপির সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা খাদেমুল হক বসূনিয়া মোস্তফা, বাবু উপেন্দ্র নাথ রায়, জালাল উদ্দিন বুলু প্রমুখ। উক্ত অনুষ্ঠানে মানপত্র পাঠ করেন শারমিন আক্তার সুচী। বিদায়ী শিক্ষার্থীদের মাঝে এসময় বক্তব্য রাখেন রুবেল হোসেন এবং নবীনদের পক্ষের আলম হোসেন। এছাড়াও নবীনদের ফুল দিয়ে ভরন করেন উক্ত কলেজের পুরাতন শিক্ষার্থীগণ। উক্ত কলেজের অধ্যক্ষের হাতে বিদায়ী শিক্ষার্থী একটি আর্সেনিকমুক্ত পানির ট্যান উপহার প্রদান করেন। উল্লেখ্য বীর মুক্তিযোদ্ধা মোতাহার কলেজটি নতুন হলেও ইতিমধ্যে শিক্ষার মান উন্নয়ন ও পরীক্ষার ফলাফলে জেলায় আলোচনার শীর্ষে এসেছে। এবারের চলতি এইচ,এস,সি পরীক্ষায় এবারে ১১৬ জন শিক্ষার্থী অংশগ্রহণ করবেন।

webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com