বুয়েটের শিক্ষার্থী হত্যা: প্রতিবাদে ইবিতে বিক্ষোভ ও সমাবেশ…

মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০১৯ | ৭:৪১ অপরাহ্ণ |

বুয়েটের শিক্ষার্থী হত্যা: প্রতিবাদে ইবিতে বিক্ষোভ ও সমাবেশ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আবরার ফাহাদ (২১) হত্যার বিচারের দাবিতে বিক্ষোভে উত্তাল হয়ে উঠেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)।

বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশে ইসলামী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ক্ষোভে ফেটে পড়েন। তারা দাবি জানান গ্রেফতারকৃত আসামীদের দ্রুততম সময়ে যাতে বিচার কার্য সম্পন্ন করা হয়।


সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে মঙ্গলবার বিকাল ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের জিয়া মোর থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে প্রধান ফটক সংলগ্ন মৃত্যুঞ্জয়ী মুজিবের সামনে মানববন্ধন করে। এসময় শতশত শিক্ষার্থী মানববন্ধনে অংশগ্রহণ করেন। এসময় শিক্ষার্থীরা বিভিন্ন ধরনের স্লোগান দিতে থাকেন। শিক্ষার্থীদের দাবি কোন অপরাধী যেন ছাড় না পায়। সকলের বিচার যেন দ্রুততম সময়ের মধ্যে সম্পন্ন করা হয়৷ সরকারের কাছে এসময় তারা আহবান জানান বিচার কার্যে যাতে প্রকৃত আসামীরা শাস্তি পায়।

উল্লেখ্য , সোমবার ভোররাতে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শের-ই-বাংলা হলের নিচতলা থেকে আবরার ফাহাদ নামে এক ছাত্রের লাশ উদ্ধার হয়। এরপরে আজ মঙ্গলবার সকালে তার গ্রামের বাড়ি কুমারখালীর কয়াতে তার দাফন সম্পন্ন হয়। তার পিতার নাম বারেকউল্লাহ এবং মাতা রাবেয়া খাতুন। আবরার দুই ভাইয়ের মধ্যে বড় ছিলেন ৷

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com