নোয়াখালীর

বেগমগঞ্জ উপজেলায় আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা…

বৃহস্পতিবার, ০৭ নভেম্বর ২০১৯ | ১১:০০ অপরাহ্ণ |

বেগমগঞ্জ উপজেলায় আসামি ছিনিয়ে নিতে পুলিশের ওপর হামলা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাশপুরে পুলিশের ওপর হামলা চালিয়ে মাদক মামলার আসামি ছিনিয়ে নেয়ার চেষ্টা চলানো হয়েছে। এসময় জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) দুই এসআই ও এক এএসআই আহত হয়েছেন। এ ঘটনায় অস্ত্র ও মাদক সহ দু’জনকে আটক করে পুলিশ।

জেলা পুলিশ সুপার (এসপি) আলমগীর হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (৬ই নভেম্বর) রাত ৮টার দিকে ডিবি পুলিশের একটি দল মাদক ব্যবসায়ী একলাশপুর গ্রামের আবদুর রশিদ সায়েম ও আমির হোসেনকে গ্রেফতার করে।



এসময় ১০০ পিস, একটি পাইপগান ও ৩ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতদের স্বজনরা পুলিশের ওপর হামলা চালিয়ে তাদের ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায়। হামলায় ডিবি পুলিশের এসআই সাহেদ মিয়া (৪০), এসআই জাকের হোসেন (৪২) ও এএসআই হেলাল উদ্দিন (৩৫) গুরুতর আহত হন।


আত্মরক্ষার্থে পুলিশ ৩ রাউন্ড ফাঁকা গুলি ছোঁড়ে। আহতদের নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় সাঁড়াশি অভিযানে নেমেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

তিনি আরও জানান, আটকদের বিরুদ্ধে মাদকের একধিক মামলা রয়েছে। পুলিশের ওপর হামলার ঘটনায় পৃথক মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com