নোয়াখালীতে

বেগম জিয়ার জন্মদিন উপলক্ষে জেলা বিএনপির দোয়া মাহফিল  আলোচনা সভা অনুষ্ঠিত…

রবিবার, ১৮ আগস্ট ২০১৯ | ১০:০৫ অপরাহ্ণ |

বেগম জিয়ার জন্মদিন উপলক্ষে জেলা বিএনপির দোয়া মাহফিল  আলোচনা সভা অনুষ্ঠিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ৭৫ তম জন্মদিন উপলক্ষে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী জেলা বিএনপির উদ্যোগে বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক এমপি মোঃ শাহজাহানের বাস ভবনে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি  দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

১৬ আগষ্ট শুক্রবার বিকালে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত। দোয়া ও মিলাদ মাহফিলে কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়া রোগ মুক্তি ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ মুনাজাত করা হয়। মিলাদ ও দোয়া মাহফিলে শরীক হন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান মোঃ শাহজাহান,জেলা বিএনপির সভাপতি জেড এম গোলাম হায়দর, সাধারণ সম্পাদক এ্যাড. আবদুর রহমান,উপজেলা বিএনপির সভাপতি সলিম উল্লাহ হিরন,সাধারণ সম্পাদক ভিপি জসিম উদ্দিন,পৌর বিএনপির সাধারণ সম্পাদক শাহ জাফর উল্লাহ রাসেল, ওমর ফারুক জেলা যুবদল সভাপতি,নুরুল আমিন খান,জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিজান,জেলা ছাত্রদলের সভাপতি আজগর উদ্দিন দুখু, সাধারণ সম্পাদক আবু মোঃ নোমান, স্বপন, নয়ন, আরিফ, হাবিবুর রহমান হাবিব, সাইফুল ইসলাম উজ্জল, জহির প্রমুখসহ অন্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


এসময় নেতৃবৃন্দ বলেন, বেগম খালেদা জিয়ার জন্ম হয়েছে নির্যাতিত, সুবিধাবঞ্চিত ও অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করার জন্য। বর্তমান অবৈধ সরকারের হাতে লুন্ঠিত দেশের মানুষের ভোটাধিকার, আইনের শাসন, গণতন্ত্র পুনঃরুদ্ধারের সংগ্রাম করতে গিয়ে জালেমের কারাগারে বন্দি। নিজের স্বার্থের কথা চিন্তা না করে সকল প্রতিকূলতার মাঝেও সারা জীবন দেশের মানুষের পক্ষে কথা বলেছেন। প্রয়োজনে রাজপথে থেকে আন্দোলন করেছেন।

নেতৃবৃন্দ বলেন, কারাবন্দি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার ভয়াবহ অসুস্থতার পরও সরকার তাঁর প্রতি আরো হিংস্র হয়ে উঠেছে। ৭৫ বছর বৃদ্ধ মহিলার প্রতি অমানবিক আচরণ করছে সরকার। প্রতিনিয়ত বিভিন্নভাবে জামিনে বাধা সৃষ্টি করা হচ্ছে।বেগম খালেদা জিয়াকে কারাবন্দি রেখে বিনা চিকিৎসায় তিলে তিলে মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে বেগম জিয়াকে করাগারে মেরে ফেলতে পারলেই সরকারের লক্ষ্য পূরণ নিশ্চিত হবে। নেতৃবৃন্দ দেশের জনগণসহ জাতীয়তাবাদী শক্তিকে দেশনেত্রীকে কারামুক্ত করতে রাজপথে নেমে আসার আহবান জানান।

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com