যশোরের

বেনাপোলে ধর্ষীতা তরুনী- সন্মান যাওয়ার ভয়ে আত্মহত্যা…

শনিবার, ০৯ নভেম্বর ২০১৯ | ৬:১০ অপরাহ্ণ |

বেনাপোলে ধর্ষীতা তরুনী- সন্মান যাওয়ার ভয়ে আত্মহত্যা…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

তামিম হোসেন সবুজ”বেনাপোল(যশোর):

যশোরের বেনাপোল বড় আঁচড়া গ্রামে সোনামনি(১৬)নামে এক কিশোরীর গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে। আত্মহত্যাকারি কিশোরী বেনাপোল পোর্ট থানাধীন বড় আঁচড়া গ্রামে আব্দুল জব্বারের বাড়ির ভাড়াটিয়া মো.ময়ন উদ্দিনের মেয়ে।


(৮ নভেম্বর) শুক্রবার রাত ৯টার দিকে নিহতের বড় বোন দরজা খুলে দেখেন নিজ ঘরের ভেতর ওড়না পেঁচিয়ে বাঁশের সাথে ঝুলানো অবস্থায় আত্তহত্যা করে তার বোন। নিহতের বড় বোন অভিযোগ করেন, শুক্রবার সন্ধার সময় পাশের বাড়ির শহিদের ছেলে ভরসা (২০), রফিকের ছেলে রাকিব (২১) ও সাগরের ছেলে সাব্বির (২২),তার বোন কে ফুসলিয়ে নিয়ে শহিদের বাড়িতে ধর্ষন করে। এঘটনা লোকমুখে শুনে সে তার বোনকে বকাবকি করে।তার বোন মান-ইজ্জত ও লোক লজ্জায় ভয়ে রাতে নিজের ঘরের ভেতর আত্তহত্যা করে।

অভিযুক্তকারীদের বাড়িতে গিয়ে দেখা যায় দরজায় তালা ঝুলানো, বাড়িতে কেউ নাই।

এ বিষয়ে বেনাপোল পোর্ট থানা অফিসার ইনচার্জ মামুন খান জানান, বড় আঁচড়া গ্রামে কিশোরীর আত্তহত্যার খবর পেয়ে, শনিবার সকালে ঘটোনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে, ময়না তদন্তর জন্য যশোর ২৫০শষ্যা হাসপাতালে প্রেরণ করা হয়। লোক মুখে ধর্ষনের কথা শুনেছি, কি কারনে আত্মহত্যা করেছে তা ময়নাতদন্ত রিপোট না পাওয়া পর্যন্ত বলা যাচ্ছে না।এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

ধর্ষনকারিরা প্রভাবশালী হওয়ায় নিহতের পরিবারের উপর হুমকি দিচ্ছে ও  সত্য না প্রকাশ করার চাপ দিচ্ছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com