বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদক আজিম উদ্দিন গাজির বাড়ীতে বোমা হামলা, প্রতিবাদে মানববন্ধন

মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯ | ১:৪৯ অপরাহ্ণ |

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদক আজিম উদ্দিন গাজির বাড়ীতে বোমা হামলা, প্রতিবাদে মানববন্ধন
বেনাপোল ট্রাক মালিক সমিতির সভাপতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদক আজিম উদ্দিন গাজির বাড়ীতে বোমা হামলার ঘটনায় মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে বেনাপোল কাস্টমস হাউসের সামনে বন্দর ব্যবহারকারী ৭টি সংগঠনের ডাকে বোমা হামলা কারীদের দ্রুত গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে বন্দর ব্যবহারকারী বিভিন্ন সংগঠন।

বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতির সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও বেনাপোল সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব নুরুজ্জামান।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শার্শা ও ঝিকরগাছা ট্রাক মালিক সমিতির সাধারন সম্পাদক মুছা মাহমুদ,সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের যুগ্ন সম্পাদক জামাল হোসেন, বেনাপোল পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক নাসির উদ্দীন, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ


মানববন্ধনে অংশ গ্রহন করেন,বেনাপোলে সিএন্ডএফ এজেন্ট, ট্রান্সপোর্ট মালিক সমিতি,ট্রাক মালিক সমিতি, সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন, বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন, বেনাপোল কমিউনিটি পুলিশ, পরিবহন শ্রমিক ইউনিয়ন। এসময় বক্তরা ট্রাক মালিক সমিতির সভাপতি ও ট্রান্সপোর্ট মালিক সমিতির সাধারন সম্পাদক আজিম উদ্দিন গাজির বাড়িতে বোমা হামলা কারীদের দ্রুত গ্রেফতারের দাবি জানান।

অন্যথায় বেনাপোল বন্দর অচল করে দেওয়া হবে। উল্লেখ্য গত ১৭ই অক্টোবর বেনাপোল পৌর টোল আদায় বন্ধ করে দেয় স্থানীয় প্রশাসন। এবং একই দিন রাতে ট্রাক মালিক সমিতির সভাপতি বাড়িতে বোমা হামলা ঘটে। এসময় হামলাকারিরা আজিম উদ্দিন গাজির বাড়িতে দু’টি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



বেনাপোলে ধর্ষীতা তরুনী- সন্মান যাওয়ার ভয়ে আত্মহত্যা…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com