বেনাপোল সীমান্তে ভারতীয় শাড়ি, ওষুধসহ বিভিন্ন মালামাল উদ্ধার

শুক্রবার, ১৪ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩৪ পূর্বাহ্ণ |

বেনাপোল সীমান্তে ভারতীয় শাড়ি, ওষুধসহ বিভিন্ন মালামাল উদ্ধার
বেনাপোল সীমান্তে ভারতীয় শাড়ি, ওষুধসহ বিভিন্ন মালামাল উদ্ধার

সংবাদ গ্যালারি ডেস্ক: যশোরের বেনাপোল সীমান্তের শিকড়ি বটতলা নামক স্থান থেকে বৃহস্পতিবার সকালে বিপুল পরিমাণ ভারতীয় শাড়ি, ইমিটেশন, কসমেটিক্স, ওষুধ ও আতশবাজি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। তবে এ সময় কোনো চোরাকারবারিকে আটক করতে পারেনি তারা।

বেনাপোল বিজিবি ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার আমজাদ হোসাইন জানান, চোরাকারবারীরা বিপুল পরিমাণ ভারতীয় চোরাই পণ্য গাতিপাড়া সীমান্ত পার করে বেনাপোলের শিকড়ি গ্রামে অবস্থান করছে, এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্যরা সেখানে অভিযান চালালে চোরাকারবারীরা মালামাল ফেলে পালিয়ে যায়। পরে সেখান থেকে বিপুল পরিমাণ এসব পণ্য সামগ্রী উদ্ধার করা হয়। আটককৃত মালামালের মুল্য ৬৩ লাখ টাকা বলে বিজিবি জানান।


যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক ভারতীয় বিভিন্ন প্রকারের মালামাল উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত মালামাল বেনাপোল কাস্টমসের আটক শাখায় জমা করা হয়েছে। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com