বেনাপোল স্থল বন্দরের রোড নাইট গার্ডদের মধ্যে পোষাক বিতরন করেন ট্রান্সপোর্ট মালিক সমিতি

বুধবার, ০৮ মে ২০১৯ | ৮:১০ অপরাহ্ণ |

বেনাপোল স্থল বন্দরের রোড নাইট গার্ডদের মধ্যে পোষাক বিতরন করেন ট্রান্সপোর্ট মালিক সমিতি
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বেনাপোল স্থল বন্দরে জ্যামজট নিরসন, বন্দর সংলগ্ন রোড গুলোয় অবস্থান রত আমদানি-রপ্তানী পন্য বোঝাই ট্রাক চুরি রোধ কল্পে সর্তকতা অবলম্বনসহ ইত্যাদী বন্দরের সম-সাময়িক যে কোন দূর্ঘটনায় সততার সাথে ডিউটি পালন করে আসছে বেনাপোল ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নিয়ন্ত্রনাধীন বন্দরের রোড নাইট গার্ড। উপরিল্লিখিত বিভিন্ন সমস্যা নিরসনে বেনাপোল স্থল বন্দরের নিয়মিত গার্ডদের পাশাপাশি ট্রান্সপোর্ট মালিক সমিতি’র নিয়মিত নিয়ন্ত্রিত রোড নাইট গার্ড দীর্ঘদিন যাবৎ এ কাজে নিয়োজিত রয়েছে।এ সকল নাইট গার্ডদের বেতন কড়ি,পোষাক পরিচ্ছদ ট্রান্সপোর্ট মালিক সমিতি ব্যয়ভার বহন করে থাকে ।

রোড নাইট গার্ডদের পোষাক বিতারন করতে গিয়ে মালিক সমিতির সাধারন সম্পাদক জি এম আজিম উদ্দিন সাংবাদিকদের এ কথা বলেন । বেনাপোল পোর্ট থানায় অনুষ্ঠিত পোষাক বিতারন অনুষ্ঠানে প্রধান অতিথি থানার ভার প্রাপ্ত কর্মকতা আবু সালেহ মাসুদ করিম, মোট ৪৪ জন নাইট গার্ডের মাঝে পোষাক বিতারন করেন।

এ সময় তার সাথে ছিলেন ওসি (তদন্ত) সৈয়দ আলমগীর হোসেন, বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সী মালিক সমিতি‘র সভাপতি কামাল উদ্দিন,সহ-সভাপতি মশিউর রহমান,সহ-সভাপতি নুরুজ্জামান লিটন, যুগ্ম সাধারন সম্পাদক নুরুজ্জামান রিপন,সাংগঠনিক সম্পাদক আতিকুজ্জামান(সনি),সহ-সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,কোষাধ্যক্ষ শাহাদত হোসেন নেদু,প্রচার সম্পাদক মুছা করিম,পরিবহন ও বন্দর বিষয়ক সম্পাদক আমিরুল ইসলাম,ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক নুর ইসলাম,দপ্তর সম্পাদক কাওছার আলী,কার্য্যকরী সদস্য-১ খায়রুল ইসলাম,কার্য্যকরী সদস্য-২ শওকত হোসেন ও প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com