ছাত্রীর গুরুতর আহত অবস্থা

বড়লেখায় ৭ম শ্রেণির স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ

বুধবার, ১৩ জুন ২০১৮ | ৩:১৮ অপরাহ্ণ |

বড়লেখায় ৭ম শ্রেণির স্কুলছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ
ফাইল ছবি

মৌলভীবাজারের বড়লেখায় দরিদ্র পারিবারের ৭ম শ্রেণীর এক স্কুলছাত্রী (১৫) ধর্ষিত হয়েছে। বাবা-মায়ের অনুপস্থিতিতে আলাউদ্দিন নামে এক লম্পট ঘরে ঢুকে জোরপুর্বক ছাত্রীটিকে ধর্ষণ করে। গুরুতর আহত অবস্থায় ছাত্রীটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

গত এক সপ্তাহ মেয়ের চিকিৎসা শেষে বৃহস্পতিবার ধর্ষিতার বাবা থানায় মামলা করেছেন। ধর্ষণের ঘটনা ধামাচাপার অভিযোগে পুলিশ ধর্ষকের চাচা নাজিম উদ্দিনকে শুক্রবার রাতে গ্রেফতার করেছে।

webnewsdesign.com

ভিকটিম ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, সুজানগর ইউপির দক্ষিণ পাটনা গ্রামের দরিদ্র পরিবারের কিশোরী ও স্থানীয় সোনাতোলা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রীর বাবা-মা গত ১ জুন মেজ মেয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। এ সুযোগে গ্রামের আমির উদ্দিনের লম্পট ছেলে আলাউদ্দিন (১৯) ঘরে ঢুকে দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। ধর্ষিতার চিৎকারে পাশের বাড়ির লোকজন জড়ো হয়ে ধর্ষক আলাউদ্দিনকে আটক করেন।

পরে লম্পট আলাউদ্দিনের চাচা নাজিম উদ্দিন ও সাইম উদ্দিন আটককারীদের ঠেলা ধাক্কা দিয়ে ধর্ষক আলাউদ্দিনকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনায় ধর্ষিতার বাবা ধর্ষক আলাউদ্দিন, তার চাচা নাজিম উদ্দিন ও সাইম উদ্দিনকে আসামি করে থানায় ধর্ষণ মামলা করেন। শুক্রবার রাতে পুলিশ নাজিম উদ্দিনকে গ্রেফতার করেছে।

মামলার তদন্ত কর্মকর্তারা এসআই জাহাঙ্গীর আলম জানান, ঘটনা ধামাচাপার অভিযোগে ধর্ষকের চাচা নাজিম উদ্দিনকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। মুল আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com