বড় ভাইয়ের গাড়িচাপায় ছোট ভাই নিহত

রবিবার, ২০ জানুয়ারি ২০১৯ | ৯:১৬ পূর্বাহ্ণ |

বড় ভাইয়ের গাড়িচাপায় ছোট ভাই নিহত
ছবি: অনলাইন

চট্টগ্রামের সীতাকুণ্ডে বড় ভাইয়ের গাড়িচাপায় ছোট ভাই নিহতের মর্মান্তিক ঘটনা ঘটেছে। শনিবার বিকালে উপজেলার সোনাইছড়ি এলাকায় অবস্থিত কে ডি এস লজেস্ট্রিট লিমিটেড নামক প্রতিষ্ঠানে এ ঘটনা ঘটে।

নিহতের নাম মো. শুভ (১৯)। সে কুমিল্লার মনোহরগঞ্জের বাসিন্দা শফিকুল ইসলামের ছেলে। খবর পেয়ে পুলিশ সেখানে গিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।

webnewsdesign.com

পুলিশ সূত্রে জানা গেছে, বিসমিল্লাহ ট্রান্সপোর্ট নামক একটি ট্রান্সপোর্ট এজেন্সীর একটি লরি চালকের দায়িত্বে রয়েছেন কুমিল্লার মনোহরগঞ্জের বাসিন্দা শফিকুল ইসলামের ছেলে সোহেল। একই গাড়ির হেলপার সোহেলের আপন ছোট ভাই মো. শুভ। শনিবার সোহেল ও শুভ লরি নিয়ে সীতাকুণ্ডের সোনাইছড়ির কে ডি এস লজেস্ট্রিক সেন্টারে আবুল খায়ের কম্পানির কিছু পণ্য আনতে যান। লরিটি ভেতরে রেখে চালক সোহেল মালামালের ব্যাপারে কথা বলতে গেলে হেলপার ছোট ভাই গাড়ির ত্রুটি সারানোর জন্য লরির নিচে প্রবেশ করেন। কিছুক্ষণ পর কাজ শেষে গাড়িতে উঠে বড় ভাই সোহেল গাড়ি স্টার্ট করে সামনের দিকে চলতে শুরু করলে লরির নিচে থাকা শুভ চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

পরে বিষয়টি জানাজানি হলে সীতাকুণ্ড থানার এস আই মো. নাসির উদ্দিন সেখানে গিয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেন। জানতে চাইলে এস আই মো. নাসির উদ্দিন বলেন, লরি চালক বড় ভাই সোহেলের গাড়ির নিচে চাপা পড়ে নিহত হয়েছে হেলপার ছোট ভাই মো. শুভ। ঘটনাটি মর্মান্তিক। বড় ভাই জানত না যে তার ভাই তখনো গাড়ির নিচে আছে। সে গাড়িটি সরিয়ে রাখার উদ্দেশে স্টার্ট করলে নিচে থাকা ছোট ভাই মারা যান। খবর পেয়ে আমি লাশ উদ্ধার করেছি। পোস্টমর্টেম শেষে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com