ভাত না পেয়ে মার খেলো ছাত্রলীগ নেতা

রবিবার, ০৪ আগস্ট ২০১৯ | ৫:১২ অপরাহ্ণ |

ভাত না পেয়ে মার খেলো ছাত্রলীগ নেতা

ইবি: হলের পিকনিকে সিনিয়র কর্মীকে দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্রলীগের মধ্যে  মারধরের ঘটনা ঘটেছে। এতে এক ছাত্রলীগ নেতা আহত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, গতকাল রাতে সাদ্দাম হোসেন হলের দক্ষিণ ব্লকের শিক্ষার্থীরা পিকনিকের আয়োজন করে। এতে দক্ষিণ ব্লকের শিক্ষার্থীরা উত্তর ব্লকের শিক্ষার্থী ও ছাত্রলীগের সভাপতি গ্রুপের নাঈম উপগ্রুপের কর্মী হাফিজ (পরিসংখ্যান ১৫-১৬), রাব্বি (অর্থনীতি ১৭-১৮), অপুর্ব (ইংরেজী ১৭-১৮), বুলবুল (দাওয়াহ ১৭-১৮) দের দাওয়াত দেয়।


তবে দক্ষিণ ব্লকের শিক্ষার্থীরা উত্তর ব্লকের সিনিয়র অন্য শিক্ষার্থীদের দাওয়াত দেয়নি। বিষয়টি জানতে পেরে ছাত্রলীগের সিনিয়র কর্মীরা ক্ষুব্ধ হন।

সিনিয়রদের ভায়োলেট করে দক্ষিণ ব্লকের পিকনিকে  অংশগ্রহন করায় ছাত্রলীগ নেতা নুর আলম (আল ফিকহ ১৩-১৪) জুনিয়র কর্মী অপুর্ব, রাব্বি এবং বুলবুলকে বিকাল সাড়ে চারটার দিকে হলের গেস্ট রুমে ডেকে পাঠায়।

তবে জুনিয়র কর্মীরা আসতে একটু দেরী করায় এবং তাদের সাথে হাফিজ কে দেখে নুর আলম রাগান্বিত হয়ে যান। পাশাপাশি হাফিজকে চলে যেতে বলেন। এতে হাফিজ অপরাগত প্রকাশ করে।

এসময় নুর আলম হাফিজ কে গলা ধাক্কা দিয়ে গেস্ট রুম থেকে বের করে দেন। পরে নুর আলম ও সালমান সাকিব গেস্ট রুমে থাকা ছাত্রলীগ কর্মী রাব্বি, অপুর্ব এবং বুলবুলকে চড়, থাপ্পড় ও গালিগালাজ করে গেস্ট রুম থেকে বের করে দেয়।

বিষয়টি জানতে পেরে ছাত্রলীগের জুনিয়র কর্মীরা সংঘবদ্ধ হয়ে জিয়া হল মোড়ে অবস্থান নেয়। এসময় তারা হলের সামনে বিক্ষোভ মিছিল করে। পরে বিষয়টি মীমাংসার জন্য নুর আলম জিয়া হল মোড়ে আসলে জুনিয়ররা তার উপর হামলা করে।

এ বিষয়ে মারধরের শিকার নুর আলম বলেন, “দুপুরের ছোট একটা ঘটনাকে কেন্দ্র করে জুনিয়র কর্মীরা সংঘবদ্ধ হয়ে আমার উপর হামলা করে। আমি এর সুষ্ঠু বিচার চাই।”

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com