ভাবির ছুরিকাঘাতে ননদ খুন

শনিবার, ১৯ মে ২০১৮ | ৩:৫০ অপরাহ্ণ |

ভাবির ছুরিকাঘাতে ননদ খুন
ফাইল ছবি

চট্টগ্রামের হাটহাজারীতে ভাবির ছুরিকাঘাতে ননদের মৃত্যু হয়েছে। নিহতের নাম আফছানা পারভিন বুলু (২৩)। নিহত আফছানা পারভিন ওই বাড়ির জাকির হোসেনের মেয়ে এবং কাটিরহাট মহিলা ডিগ্রি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। শুক্রবার রাতে কাটিরহাট বাজারের পূর্ব পাশে বাকের আলী গোমস্তার বাড়িতে কথা কাটাকাটির জের ধরে এ ঘটনা ঘটে। জেলার হাটহাজারী থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এই ঘটনায় তাসলিমার স্বামী খোরশেদ আলমকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আফসানার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক মর্গে প্রেরণ করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

চমেক পুলিশ ফাঁড়ির ইনইচার্জ এসআই জহিরুল ইসলাম জানান, রাত এগারটার দিকে হাটহাজারী থেকে ননদের ছুরিকাঘাতে আহত তাসলিমা আক্তার (৩৫) নামে এক নারীকে চমেকে নিয়ে আসা হয়। তিনি বর্তমানে হাসপাতালের কার্ডিলজি বিভাগে ভর্তি আছেন। এদিকে নিহতের স্বজনেরা জানান, শুক্রবার রাতে আফছানার সঙ্গে পাওনা টাকা নিয়ে চাচাতো ভাই খোরশেদের স্ত্রীর কথা কাটাকাটি হয়।

webnewsdesign.com

এক পর্যায়ে তারা হাতাহাতিতে জড়িয়ে পড়েন। এ সময় দুই জনই ছুরি দিয়ে পরস্পরকে আঘাত করেন। পরে পরিবারের অন্য সদস্যরা গুরুতর অবস্থায় ননদ-ভাবিকে উদ্ধার করে নাজিরহাট মেডিকেলে নিলে কর্তব্যরত চিকিৎসক আফসানাকে মৃত ঘোষণা করেন। আর খোরশেদের স্ত্রীকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com