ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে মেয়র ইকরামূল হক টিটু’র মতবিনিময়

শুক্রবার, ০৮ নভেম্বর ২০১৯ | ৯:৪২ অপরাহ্ণ |

ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রীর সাথে মেয়র ইকরামূল হক টিটু’র মতবিনিময়
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ভারতের মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু’র সাথে আজ দুপুরে সিটি করপোরেশনের সম্মেলনকক্ষে ভারতের সীমান্তবর্তী মেঘালয় রাজ্যের সাথে ব্যবসা বানিজ্য সর্ম্পক সম্প্রসারন ও দু-দেশের মধ্যে
মেলবন্ধনে বিষয়ে মতবিনিময় হয়।

ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু নাকুগাঁও সীমান্ত দিয়ে ভারত-বাংলাদেশের মধ্যে বানিজ্য সহজকীরন বিষয়ে আলোচনা করেন। এ সময় মেঘালয়ের মুখ্যমন্ত্রীর সাথে মেঘালয় রাজ্যের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ এবং ময়মনসিংহ সিটি করপোরেশনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।


এর আগে বেলা ১টায় মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা ঢাকা থেকে ময়মনসিংহ সার্কিট হাউজে এলে জেলা পুলিশের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার দেয়া হয়। পরে তিনি ময়মনসিংহ সিটি করপোরেশনে এলে তাকে সিটি করপোশেনের পক্ষ থেকেও ফুলেল শুভেচ্ছায় বরন করে নেয়া হয়।

মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমা মেয়র ইকরামূল হক টিটুর কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন । মেঘালয়ের সাথে বাংলাদেশের বানিজ্য বৃদ্ধিতে তিনি সব রকম সহায়তার আশ্বাস দেন।

মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সংমা সৌজন্য স্বাক্ষাৎ শেষে দূর্গাবাড়ী মন্দির পরিদর্শনে যান। এ সময়ও তার সাথে সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু ছিলেন।

বিকালে সিটি করপোরেশনের হল রুমে মেঘালয় রাজ্যের মুখ্যমন্ত্রী ও সুধীজনদের সাথে একটি বৈঠক অনুষ্ঠিত হয়।ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামূল হক টিটু ও মেঘালয়ের মুখ্যমন্ত্রী কনরাড কংক্যাল সাংমার দ্বি,-পাক্ষিক বৈঠকের সময় সিটি করপোরেশনে কর্মরত প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার হোসেন,নির্বাহী প্রকৌশলী মো: রফিকুল ইসলাম মিয়া,নগর পরিকল্পনাবিদ মানস বিশ্বাস,প্রশাসনিক কর্মকর্তা আমিনুল ইসলাম জাহাঙ্গীর ,প্রকৌশলী জিল্লুর ররহমান,স্যানিটারী ইনসপেক্টর দীপক মজুমদার,কনজারভেন্সি অফিসার মহব্বত আলী,ময়মনসিংহ চেম্বারের সহ-সভাপতি শংকর সাহা সহ সিটি করপোরেশনের কর্মকর্তাবৃন্দসহ স্থানীয় সাংবাদিকরাও উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com