ভারতে চলন্ত ট্রেনের সঙ্গে স্কুলবাসের ধাক্কায় ১৩ শিশু নিহত

বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১০:৩৫ পূর্বাহ্ণ |

ভারতে চলন্ত ট্রেনের সঙ্গে স্কুলবাসের ধাক্কায় ১৩ শিশু নিহত
ছবি: অনলাইন

ভারতে চলন্ত ট্রেনের সঙ্গে একটি স্কুলবাসের সংঘর্ষে ১৩ শিশুর প্রাণহানি ঘটেছে। দেশটির উত্তর প্রদেশ রাজ্যে আজ বৃহস্পতিবার সকাল ৮ টায় এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত আরো আট শিশু আহত হয়েছে বলে জানা গেছে।

কর্তৃপক্ষ জানিয়েছে, উত্তর প্রদেশের কুশিনগর শহরের কাছাকাছি দুধি নামক একটি রেল ক্রসিংয়ে আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

webnewsdesign.com

এদিকে, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী আদিত্যনাথ নিহতদের পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন। স্থানীয় জেলা প্রশাসনকে আহতদের সকল ধরনের সাহায্য ও চিকিৎসা সুবিধা প্রদান করার জন্য নির্দেশ দিয়েছেন তিনি।

দুর্ঘটনার কারণ অনুসন্ধানের জন্য দ্রুত তদন্ত করার নির্দেশে দিয়েছেন মুখ্যমন্ত্রী। এ ছাড়া প্রত্যেক নিহতের পরিবারকে দুই লাখ রুপি দেয়ার কথা ও ঘোষণা দেন মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত, ভারতে চলতি মাসে এই দুর্ঘটনাসহ দুটি স্কুলবাস দুর্ঘটনার শিকার হয়েছে। গত ৯ এপ্রিলে হিমাচল প্রদেশে একটি স্কুলবাসের ড্রাইভার নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ২৩ জন শিশুসহ ২৭ জন নিহত হন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ইউএস বাংলার অনিয়মে এজেন্সি মালিকদের ক্ষোভ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com