ভারতে বেড়াতে গিয়ে বন্যহাতির আক্রমণে জাসদ নেতার মৃত্যু

রবিবার, ২৭ জানুয়ারি ২০১৯ | ৯:০১ পূর্বাহ্ণ |

ভারতে বেড়াতে গিয়ে বন্যহাতির আক্রমণে জাসদ নেতার মৃত্যু
ছবি: অনলাইন

ভারতের দার্জিলিংয়ে বেড়াতে গিয়ে বন্যহাতির আক্রমণে নিহত হয়েছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) নেতা সৈয়দ সাইমুন কনক। শুক্রবার সন্ধ্যায় ডুয়ার্সে বাতাবেড়ি মূর্তি নদীর কাছে জঙ্গলে এ ঘটনা ঘটে।

কনক জাসদ কেন্দ্রীয় কমিটির গণমাধ্যমবিষয়ক সম্পাদক এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, জাসদ কেন্দ্রীয় কমিটির সাবেক কার্যকরী সভাপতি প্রয়াত নূর আলম জিকুর বড় ছেলে। এক সপ্তাহ আগে ঢাকা থেকে স্ত্রী ও বন্ধুদের সঙ্গে নিয়ে সেখানে বেড়াতে যান তিনি।

স্ত্রীকে সঙ্গে নিয়ে বেশ কয়েকটি ছবিও ফেসবুকে আপলোড করেন। তাদের একমাত্র ছেলে ঢাকার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ছাত্র। তারা পুরান ঢাকার সদরঘাট-ওয়াইজঘাট এলাকার নবাববাড়ি সংলগ্ন পৈতৃক বাড়িতে থাকেন।

কনকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া জেলা জাসদের সভাপতি আলহাজ গোলাম মহসীন। কনকের স্ত্রী মালা সাইমুনের বরাত দিয়ে কুমারখালী উপজেলা জাসদের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জয়দেব বিশ্বাস জানান, ময়নাতদন্ত শেষে লাশ বিমানযোগে শনিবার ঢাকায় আনা হবে। জানাজা শেষে ঢাকাতেই দাফন করার সিদ্ধান্ত হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com