ভালাবাসায় সিক্ত রাসিকের নয়া মেয়র লিটন

বুধবার, ০১ আগস্ট ২০১৮ | ২:৫২ অপরাহ্ণ |

ভালাবাসায় সিক্ত রাসিকের নয়া মেয়র লিটন
ভালাবাসায় সিক্ত রাসিকের নয়া মেয়র লিটন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহী সিটি করপোরেশনের নবনির্বাচিত মেয়র হয়েছেন আওয়ামী লীগের মনোনিত মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। সোমবার রাসিক নির্বাচনের ফলাফল শেষে গতকাল মঙ্গলবার সারাদিন বিভিন্ন সংগঠনের নেতাকর্মী তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।
গতকাল সকাল থেকে নবনির্বাচিত মেয়র খায়রুজ্জামান লিটনের উপশহরস্থ বাসভবনের সামনে জড়ো হন হাজার হাজার আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী, সরকারি, বেসরকারি প্রতিষ্ঠান, সংগঠন, সংস্থার কর্মকর্তা-কর্মচারীরা। সকালে বাসাতে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকারসহ অন্যরা। এরপর বাসার পাশে প্যান্ডেলে নবনির্বাচিত কাউন্সিলর, রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মকর্তা-কর্মচারী, ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীসহ সবস্তরের মানুষ ফুলের শুভেচ্ছা জানায়।
কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য আব্দুল ওয়াদুদ দারা, চাঁপাইনবাবগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান মঈনুদ্দিন মন্ডল, চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান এএসপি সৈয়দ নুরুল ইসলাম, মহানগর আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক মীর ইশতিয়াক আহমেদ লিমন, বাংলাদেশ শিক্ষক সমিতি, জেলা ও মহানগর শাখা, রাজশাহী আইনজীবী সমিতি, রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড, রাজশাহী রেশম উন্নয়ন বোর্ড, শহীদ এএইচএম কামারুজ্জামান কলেজের শিক্ষক-কর্মকর্তারা, রাজশাহী সুগার মিলের কর্মকর্তা-কর্মচারীরা, রাজশাহী মহানগর মহিলা আওয়ামী লীগ, রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স, বঙ্গবন্ধু পরিষদ, সুজাউদ্দৌলা ডিগ্রি কলেজের শিক্ষক-কর্মকর্তারা, আরবান হেলথ কেয়ার, পবা উপজেলা আওয়ামী লীগসহ অন্যান্য রাজনৈতিক, সামাজিক, স্বেচ্ছাসেবী সংগঠন।
এরআগে সংবাদিকদের প্রশ্নের জবাবে নবনির্বাচিত মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, শুরুতে নগরীর হারানো সৌন্দর্য ফেরাতে চাই। নগরীকে পরিষ্কার-পরিচ্ছন্ন ও ঝকঝকে চকচকে করা হবে। এরপর থেমে থাকা উন্নয়ন প্রকল্পের কাজ সচল করার পর কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করবো। এছাড়া নির্বাচনী ইশতেহারে উল্লেখ করা প্রতিশ্রুতি ধাপে ধাপে বাস্তবায়ন করা হবে।
অপর এক প্রশ্নের জবাবে খায়রুজ্জামান লিটন বলেন, আমি অতীতে মেয়রের দায়িত্ব নেওয়ার পর সাবেক মেয়রদের সহযোগিতা ও পরামর্শ প্রদানসহ সহযোগিতা করার আহ্বান জানিয়েছিলাম। তার ধারাবাহিকতায় সদ্য সাবেক মেয়র মোসাদ্দেক হোসেন বুলবুলের সহযোগিতা চাইবো। তিনি যদি আসেন, অবশ্যই একসঙ্গে উন্নত রাজশাহী গড়তে কাজ করবো।
গত সোমবার রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন বিএনপির মেয়র প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুলকে বিপুল ভোটে পরাজিত করে মেয়র নির্বাচিত হয়েছেন। নৌকা প্রতীকের খায়রুজ্জামান লিটন পেয়েছেন এক লাখ ৬৫ হাজার ৯৬টি ভোট। তাঁর প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল পেয়েছেন ৭৭ হাজার ৭৭০ ভোট। নির্বাচনে বিজয়ের পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় খায়রুজ্জামান লিটন বিজয়টি নগরবাসীসহ উত্তরবঙ্গের মানুষদের জন্যে উৎসর্গ করেন। একইসঙ্গে এ বিজয়কে বঙ্গবন্ধুর, জাতীয় চার নেতা, মহান মুক্তিযুদ্ধে শহীদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিজয় বলে উল্লেখ করেন।
এদিকে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামান হেনার কবর জিয়ারত করেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র ও শহীদ এএইচএম কামারুজ্জামারে সন্তান এএইচএম খায়রুজ্জামান লিটন। গতকাল মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে তিনি শহীদ কামারুজ্জামানের কবরে পুষ্পস্তবক অর্পণ করেন। এসময় মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com