ভুটানকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মেয়েরা

বৃহস্পতিবার, ১৪ মার্চ ২০১৯ | ৬:৫৫ অপরাহ্ণ |

ভুটানকে ২-০ গোলে হারিয়ে সেমিফাইনালে মেয়েরা
সম্প্রতি ছবি

ভুটানকে ২-০ গোলে হারিয়ে সাফ নারী চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে বাংলাদেশের মেয়েরা। বৃহস্পতিবার ভুটানের বিপক্ষে ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে জয় তুলে নিয়ে সেমিফাইনালে উঠে গেছে তারা।

বিরাটনগরের শহীদ রঙ্গশালা স্টেডিয়ামে বাংলাদেশ নারী দলের হয়ে প্রথম গোলটি করেন মিসরাত জাহান মৌসুম। ম্যাচের ৪৬ মিনিটে তার গোলে এগিয়ে যায় মেয়েরা। পরে ম্যাচের শেষ দিকে গোল করেন বাংলাদেশ নারী দলের সেরা স্ট্রাইকার সাবিনা খাতুন।

গ্রুপে এর আগের ম্যাচে নেপালও হারায়  ভুটানকে। দুই হার নিয়ে তাই বিদায় হয়ে গেছে ভুটান। বাংলাদেশ এবং নেপাল উঠে গেছে সেমিতে। এখন এই দুই দলের মধ্যে গ্রুপ সেরা হওয়ার লড়াই হবে। আগামী শনিবার গ্রুপ সেরার লড়াইয়ে মাঠে নামবে দু’দল।

ম্যাচে অবশ্য বাংলাদেশের মেয়েরা দারুণ কিছু সুযোগ তৈরি করে। আরও বড় জয়ও পাওনা ছিল নারী দলের। কিন্তু দারুণ কিছু সুযোগ মিস করার তা আর হয়ে উঠেনি। এছাড়া ম্যাচের একদম শেষ সময়ে তহুরার একটি শট সামান্যর জন্য গোল হয়নি।

গ্রুপে বাংলাদেশ এবং নেপালের একটি করে জয়ে পয়েন্ট সমান। কিন্তু গোল ব্যবধানে গ্রুপে এগিয়ে আছে নেপাল নারী দল। তারা  প্রথম ম্যাচে ভুটানের জালে বাংলাদেশের থেকে এক গোল বেশি দেয়। শনিবার তাই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে খেলতে জয় ভিন্ন কিছু ভাবার নেই সাবিনাদের।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com