১০৭ উপজেলায়

ভোটগ্রহণ শেষে, চলছে গণনা

রবিবার, ৩১ মার্চ ২০১৯ | ৭:১৫ অপরাহ্ণ |

ভোটগ্রহণ শেষে, চলছে গণনা
অনলাইন ছবি

পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে চতুর্থ ধাপের ভোটগ্রহণ শেষ হয়েছে। ভোটগ্রহণ স্থগিত, কেন্দ্র দখল, গোলাগুলি, ককটেল বিস্ফোরণ ও জাল ভোট দেওয়াসহ নানা অনিয়মের মধ্য দিয়ে ভোটগ্রহণ শেষে এখন চলছে গণনা।

আজ রবিবার সকাল ৮টা থেকে দেশের ১০৭ উপজেলায় এ ভোটগ্রহণ শুরু হয়। এটি বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত। বিএনপি-জামায়াত জোটসহ অন্যান্য রাজনৈতিক দল ও জোট বর্জন করায় এ নির্বাচনও অনেকটা একতরফা হচ্ছে। এতে ভোটার উপস্থিতি ছিল অত্যন্ত কম।

webnewsdesign.com

তবে এর মধ্যেও সংঘর্ষ, কেন্দ্র দখল করে সিল মেরে বাক্স ভরিয়ে ফেলার ঘটনা ঘটেছে। এমনকি অনিয়মের অভিযোগে প্রিজাইডিং ও সহকারী প্রিজাইডিং কর্মকর্তাকে আটকের ঘটনাও ঘটেছে।

নির্বাচন কমিশনের (ইসি) তথ্যানুযায়ী, চতুর্থ ধাপে চেয়ারম্যান পদে ৩৫১ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫৩৩ এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ৪০৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

তাদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ৮৮ জন প্রার্থী জয়লাভ করেন। কোনো প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় চোয়ারম্যান পদে ৩৯ উপজেলায়, ভাইস চেয়ারম্যান পদে ২২ উপজেলা এবং নারী ভাইস চেয়ারম্যান পদে ২৭ উপজেলায় একক প্রার্থী জয়লাভ করেছেন।

ইতোমধ্যে প্রথম ধাপে ১০ মার্চ ৭৮ উপজেলায়, দ্বিতীয় ধাপে ১৮ মার্চ ১১৬ উপজেলায়, তৃতীয় ধাপে ১১৭ উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com