মাএ ৫০ টাকা দেনাপাওয়ানা, ক্রেতার গায়ে পেট্রল ঢেলে আগুন।

বুধবার, ০৬ ডিসেম্বর ২০১৭ | ৮:০০ পূর্বাহ্ণ |

মাএ ৫০ টাকা দেনাপাওয়ানা, ক্রেতার গায়ে পেট্রল ঢেলে আগুন।
ছবিঃ সংগৃহীত

নওগাঁর পত্নীতলায় পাওনা ৫০ টাকা না দেয়ায় এক ক্রেতার গায়ে পেট্রল দিয়ে আগুন ধরিয়ে দিয়েছে চা দোকানদার। গুরুতর আহতাবস্থায় ক্রেতা আলিমুলকে রাজশাহী মেডিকলে কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টার দিকে উপজেলার নজিপুর পৌর সদরের ঠুকনীপাড়া মোড়ে চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

ক্রেতা আলিমুল উপজেলার কাশিপুর দক্ষিণ পাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে। আর চায়ের দোকানদার তাপস কুমার মহন্ত উপজেলার একই গ্রামের তপন চন্দ্রের ছেলে। ঘটনার পর থেকে তাপস কুমার পলাতক রয়েছেন। স্থানীয় সূত্রে জানা যায়, নজিপুর পৌর সদরের ঠুকনীপাড়া মোড়ে তাপস কুমার চায়ের দোকান দিয়ে ব্যবসা করে আসছেন। সেখানে ক্রেতা আলিমুল নিয়মিত চা পান করেন। এক পর্যায়ে চায়ের দোকানে আলিমুলের ৫০ টাকা বাকি পড়ে। মঙ্গলবার সকাল ৯টার দিকে আলিমুল দোকানে চা পান করতে গেলে তাপস কুমার তাকে বকেয়া টাকা পরিশোধের জন্য চাপ দেয়।

আলিমুল পরে টাকা পরিশোধ করবে বলে জানায় এবং দোকান থেকে চলে যেতে চায়। এতে দোকানি তাপস কুমার উত্তেজিত হয়ে পাশের দোকানে থাকা পেট্রল নিয়ে এসে আলিমুলের গায়ে ছুড়ে মেরে আগুন ধরিয়ে দেয়। এতে দ্রুত গতিতে আগুন আলিমুলের শরীরে ছড়িয়ে পড়ে।

স্থানীয়রা আলিমুলকে সঙ্গে সঙ্গে পাশের ডোবার পানিতে নামিয়ে দেয়। আগুন নিভে গেলে তাকে উদ্ধার করে পত্নীতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।

আগুনে আলিমুলের শরীরের বিভিন্নস্থান পুড়ে যাওয়ায় ডাক্তারের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

পত্নীতলা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ভুক্তভোগীর পরিবার থেকে কোনো অভিযোগ বা মামলা হয়নি। ভুক্তভোগীকে তার পরিবার রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দিচ্ছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com