মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা

মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ৭:৫৬ অপরাহ্ণ |

মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলেন বাবা
প্রতীকী ছবি

দিনের পর দিন মাদকাসক্ত ছেলের অত্যাচার সহ্য করতে না পেরে নিজ ছেলেকে পুলিশে দিলেন হতবাগা পিতা। মাদকাসক্ত ওই ছেলের নাম সুকুমার ঘোষ (৩৫)। তার বাড়ি কেরানীগঞ্জের মডেল থানাধিন রুহিতপুর ইউনিয়নের রুহিতপুর এলাকায় । পিতার নাম রাধেসাম ঘোষ।

মাদকাসক্ত সুকুমার ঘোষের পিতা জানান, আমি একজন হতবাগা পিতা। আমার ছেলের জন্য কি না করেছি। নিজে না খেয়ে সব সময় ছেলের মন জোগার করে চলেছি। কখন যে আমার ছেলেটি সঙ্গদোষে নষ্ট হয়ে গেছে বুঝতে পারিনি। সে এখন বাবার (ইয়াবা) নেশায় মসগুল থাকে। নেশা করার টাকা না পেয়ে তার মা ও আমাকে মারধর করতে থাকে। বাধ্য হয়ে আমি আমার ছেলেকে পুলিশের হাতে তুলে দিচ্ছি। আমার অনুরোধ আমার মত আর কোনও মা-বাবা যেন তাদের ছেলে-মেয়েদের নিজ দায়িত্বে ছেড়ে না দেন। সন্তানরা প্রতিদিন কখন, কোথায় যাচ্ছে খোজ-খবর নিবেন।

webnewsdesign.com

এ ব্যাপারে কেরানীগঞ্জ মডেল থানার এএসআই মোঃ এনায়েত হোসেন জানান, রাধেসাম নামের এক পিতা তার ছেলের বিরুদ্ধে মারধর করার অভিযোগ করলে আমরা তাকে আটক করি। পরে উপজেলা সহকারী কমিশনার (ভুমি)ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের আদালতে পাঠালে কোর্ট তাকে সাত দিনের জেল প্রদান করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পারভেজুর রহমান বলেন, মাদকাসক্ত সুকুমারের বিরুদ্ধে তার পিতা মারধরের অভিযোগ করলে থানা পুলিশ তাকে আটক করে। পরে আমি মোবাইল কোর্ট বসিয়ে অভিযোগ প্রমাণিত হওয়ায় এবং ভবিষ্যতে আর করবে না মর্মে তাকে সাত দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com