মাদকের প্রতিবাদ করায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে হত্যা

শনিবার, ১৮ আগস্ট ২০১৮ | ৪:৩৭ অপরাহ্ণ |

মাদকের প্রতিবাদ করায় বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে হত্যা
ছবি: অনলাইন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে মাদক ব্যবসার প্রতিবাদ করায় চা খাওয়ানোর কথা বলে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক যুবককে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ১০ দিন চিকিৎসাধীন থাকার পরে শুক্রবার সকালে রাজশাহী মেডিকেলে কলেজ (রামেক) হাপাতালে তার মৃত্যু হয়।

নিহত যুবকের নাম আবদুর রাজ্জাক (৩০)। নিহত আবদুর রাজ্জাক শিরোইল কলোনির হাজরাপুকুর এলাকার ইসলামের ছেলে। তিনি ফেরিকরে ভাংড়ির ব্যবসা করতেন।

webnewsdesign.com

নিহত আবদুর রাজ্জাকের ছোট ভাই শাহিন অভিযোগ করে বলেন, গত ৬ আগস্ট রাত সাড়ে নয়টার দিকে চা খাওয়ার জন্য একই এলাকার মানিক, খায়রুল, সুমন, জ্যাকি, মোহন, রাসেল ও মাসুম ডেকে নিয়ে যায়। পরে তারা কলোনির হাজরাপুকুর এলাকায় জিয়াই পাইপ, রড দিয়ে আঘাত করে ফেলে রেখে যায়। পরে টহল পুলিশ আবদুর রাজ্জাকে উদ্ধার করে রামেক হাসপাতালের আট নম্বর ওয়ার্ডে ভর্তি করে।

তিনি আরো বলেন, তারা সবাই মাদক ব্যবসার সঙ্গে জড়িত। আমার ভাই এর বিরোধীতা করায় তাকে হত্যা করা হয়েছে। আবদুর রাজ্জাক মৃত্যুর আগে আটজনের নামও বলে গেছে। সে এইও বলেছে তাকে আটজনই মারধর করে ফেলে রেখে গেছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ (শুক্রবার) সকালে আবদুর রাজ্জাকের মৃত্যু হয়। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়েক করা হবে বলে জানান তিনি।

এ বিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) হুমায়ুন কবির বলেন, আমি রামেক হাসপাতালে গিয়ে বিষয়টি বিস্তারিত জেনেছি। পরে বিস্তারিত জানানো হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com