‘মাদক প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে’

বৃহস্পতিবার, ১০ মে ২০১৮ | ৬:৩৪ অপরাহ্ণ |

‘মাদক প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে’
ছবি: বৃহস্পতিবার র‌্যাব-১৩ ব্যাটালিয়নের সদর দপ্তরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

বাংলাদেশে জঙ্গিবাদ যেভাবে কঠোর হস্তে প্রতিরোধ করা হয়েছে ঠিক তেমনভাবেই মাদক নির্মূল করার  ঘোষণা দিয়েছেন র‌্যাব-১৩ রংপুরের নবাগত অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক, বিপিএম, পিপিএম। আজ বৃহস্পতিবার র‌্যাব-১৩ ব্যাটালিয়নের সদর দপ্তরে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ ঘোষণা দেন তিনি।

মোজাম্মেল হক বলেন, একটা সময় জঙ্গিবাদ দেশে জেঁকে বসেছিল। আমরা আইনশৃঙ্খলা বাহিনী তা প্রতিরোধ করেছি এবং জঙ্গিবাদ নির্মূলে আমাদের প্রচেষ্টা সর্বদা রয়েছে। মাদক দিন দিন আমাদের সমাজকে তথা আগামী প্রজন্মকে অন্ধকারের দিকে ঠেলে দিচ্ছে। ফলে তারা প্রজননে অক্ষম হয়ে পড়ছে। তাই মাদক প্রতিরোধে কঠোর পদক্ষেপ গ্রহণ করা হয়েছে।

webnewsdesign.com

রংপুর বিভাগের ক্ষুদ্র মাদক ব্যবসায়ী থেকে গডফাদারদের তালিকা প্রস্তুত করা হচ্ছে-এ কথা জানিয়ে তিনি বলেন, গত সপ্তাহে ১৩ হাজার পিসের বেশি ইয়াবা উদ্ধারসহ ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২৩৪ জনকে সাজা প্রদান করা হয়েছে। মাদক ব্যবসায়ীরা যত প্রভাবশালী হোক না কেন-তাদের ছাড় দেওয়া হবে না।

মতবিনিময়কালে র‌্যাব-১৩ এর উপ-অধিনায়ক মেজর আরমিন রাব্বি, নীলফামারী ক্যাম্প কমান্ডার  মোতাহার হোসেন, দিনাজপুর ক্যাম্প কমান্ডার মেজর নাজমুস সাকিবসহ র‌্যাব-১৩ এর উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com