মাদক ব্যবসায়ীর বোমার আঘাতে ৩ পুলিশ আহত

বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ | ১২:১৬ অপরাহ্ণ |

মাদক ব্যবসায়ীর বোমার আঘাতে ৩ পুলিশ আহত
আহত পুলিশগণ

পাবনার ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের সাথে পুলিশের সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ সময় মাদক ব্যবসায়ী হাতবোমার আঘাতে তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশ গুলি ছুড়লে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হন। পরে তাকে গ্রেপ্তার করা হয়। বুধবার রাত দেড়টায় ঈশ্বরদী তুতফার্মের পাশের রাস্তায় দীপু সরদারের পরিত্যাক্ত গোডাউনের সামনে এই ককটেল বিস্ফোরণ ও গুলিবর্ষণের ঘটনা ঘটে। অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, ঈশ্বরদীতে মাদক ব্যবসায়ীদের ছোড়া ককটেলের বিপরীতে গুলি চালালে চিহ্নিত মাদক ব্যবসায়ী দুলাল গুলিবিদ্ধ হয়। এ সময় ককটেলের স্প্লিন্টারের আঘাতে তিন পুলিশ সদস্য হন। ঘটনাস্থল থেকে পুলিশ দুই শতাধিক ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে। অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) জহুরুল হক জানান, গুলিবিদ্ধ মাদক ব্যবসায়ী দুলাল হোসেন জয় ওরফে মুচি দুলাল অর্ধ ডজনের অধিক মামলার আসামি। এ সময় তার কাছ থেকে ২০০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

webnewsdesign.com

ঈশ্বরদী থানার ওসি মো. আজিমউদ্দিন জানান, গোপন সূত্রে খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার জহুরুল হক ফোর্সসহ ওই এলাকায় অপেক্ষা করতে থাকেন। রাত প্রায় দেড়টার দিকে তিনজনকে হেঁটে আসতে দেখে তাদের চ্যালেঞ্জ করলে তারা হঠাৎ ককটেল নিক্ষেপ করে দৌড়ে পালাতে চেষ্টা করে। এতে তিন পুলিশ সদস্য আহত হন। পরে পুলিশ গুলি চালায়। ঘটনাস্থল থেকে ইয়াবাসহ মুচি দুলালকে গ্রেপ্তার করে ঈশ্বরদী হাসপাতালে চিকিৎসার জন্য নেয়া হয়। আহত পুলিশ কনস্টেবল মিজানুর, মুশিহাব ও রকিব এবং গুলিবিদ্ধ মুচি দুলালকে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com