মাধবপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

মঙ্গলবার, ১৫ মে ২০১৮ | ৯:৫৮ পূর্বাহ্ণ |

মাধবপুরে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ৩
প্রতীকী ছবি

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় ঢাকা-সিলেট মহাসড়কে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনজন নিহত এবং ১০ জন আহত হয়েছে। আজ মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে মহাসড়কের শাহপুর বাদশা কোম্পানীর নিকটবর্তী স্থানে এই দুর্ঘটনা ঘটে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি (তদন্ত) মো. জসিম উদ্দিন খন্দকার বলেন, সকালে শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। বাসটি উল্লেখিত স্থানে পৌঁছালে একটি ট্রাককে অতিক্রম করতে গিয়ে বামপাশ ছেড়ে ডান পাশে চলে যায়। এ সময় বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান বাসে থাকা তিন যাত্রী।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে লাশগুলো উদ্ধার করেন। এ ছাড়া আহতদের মধ্যে ছয়জনকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে পাঠানো  হয়েছে। এরা হলেন মৌলভীবাজারের রাজনগর উপজেলার বশার মিয়ার ছেলে আবুল কাশেম (১৮), মানিকগঞ্জের চান্দু মিয়ার ছেলে রবিউল ইসলাম (২৮), টাঙ্গাইলের কালিহাতা উপজেলার শেরপুর গ্রামের শুকুর মোহাম্মদের ছেলে হাফিজুর রহমান (৩২), মৌলভীবাজারের আলাপুর গ্রামের আ. রহমানের ছেলে বুলবুল আহমেদ (৩৫), সিলেটের উসমানীনগর থানার হানতনপুর গ্রামের হাজী সুলতানের ছেলে সারোয়ার জাহান এবং নরসিংদীর ফরহাদ মিয়া (৪০)।

অন্যদেরকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত হতাহতদের পরিচয় পাওয়া যায়নি বলে জানান ওসি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com