ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে

মিথ্যা মামলা থেকে অব্যাহতির জন্য সংখ্যালঘু পরিবারের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট আবেদন

রবিবার, ০৭ এপ্রিল ২০১৯ | ১১:০৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার ৩নং ধনতলা ইউনিয়নের নাগেশ্বরবাড়ী গ্রামের এক সংখ্যালঘু প্রান্তিক কৃষক তরুনী চন্দ্র শীল ও তার পরিবারের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে হয়রানীর ঘটনায় সকল মামলা থেকে অব্যাহতির জন্য ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের নিকট আবেদন করেছে।

আবেদন সূত্রে জানা গেছে, উপজেলার ৩নং ধনতলা ইউনিয়নের নাগেশ্বরবাড়ী গ্রামের সংখ্যালঘু প্রান্তিক কৃষক মৃত অন্য প্রসাদ শীল এর পুত্র তরুনী চন্দ্র শীল জীবিকা নির্বাহের তাগিদে অতিকষ্টে পৈতৃক সূত্রে প্রাপ্ত বালিয়াডাঙ্গী উপজেলার নাগেশ্বরবাড়ী মৌজার ২১ নং জেএল এর ২৮১ নং সিএস খতিয়ানের ও ৩২৪ নং এস এ খতিয়ানের ১৬৪,১৪৯,১৬০,১৬১,১৬২,১৯১৭ নং দাগের মোট জমির পরিমান ১ একর ৪৭ শতকের আবাদী জমিতে চাষাবাদ করিয়া আসিতে থাকিলে প্রতি মৌসুমে ফসল তোলার পর একটি কুচক্রী মহলের নির্দেশে একই গ্রামের ভুমিদর্সু মৃত কমল চন্দ্রের পুত্র দানিয়েল চন্দ্র সিংহ সহ তার লোকজনকে বাদী হয়ে তাকে ও তার পরিবারের লোকজনের বিরুদ্ধে স্থানীয় থানায় ও আদালতে ইতিপূর্বে মোট ১৪টি মিথ্যা মামলা দায়ের করে তাদেরকে হয়রানী করে আসছে। বর্তমানে ৭ টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। বাকী মামলাগুলি আদালতের বিচারক তাদেরকে মামলা থেকে অব্যাহতি দেয়। উল্লেখ্য যে প্রতিবেশি ভুমি দর্সু শ্রী চন্দ্র কান্ত সিংহ বাদী হয়ে গত ৩ এপ্রিল তাকে সহ তার পরিবারের লোকজনকে আসামী করে ১৬ জনের বিরুদ্ধে আবারো একটি মামলা দায়ের করে। যাহার মামলা নং- ০৪। দায়েরকৃত মিথ্যা মামলা থেকে অব্যাহতির জন্য তরুনী চন্দ্র শীল গতকাল রবিবার ঠাকুরগাঁও জেলা প্রশাসক ও পুলিশ সুপারসহ বিভিন্ন দপ্তরের বরাবরে আবেদন করেন।

অপরদিকে দানিয়েল চন্দ্র সিংহ বাদী হয়ে তাকে সহ ১২ জনকে আসামী করে গত ০১/০৫/২০১৮ ইং তারিখে বালিয়াডাঙ্গী থানার মামলা নং- ৯৩/১৮। তরুনী শীলের পরিবারের বিরুদ্ধে বর্তমানে আদালতে বিচারাধীন রয়েছে- সি আর ১১/১৯ (বি), এমপি-৬৭/১৭, এমপি – ২১৬/১৮,এম আর-৩৫৩/২০১৫। এম আর- ৩৯০/১৫। সিভিল মামলা নং- ১৭/১৭, ১১৬/১৬। মোকদ্দমা ২১/১৮,এমতাবস্থায় ভুমি দর্সুদের দায়েরকৃত মিথ্যা মামলা ও হয়রানী থেকে রেহাই পেতে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের হস্তক্ষেপের দাবী জানিয়েছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com