মির্জা ফখরুলকে যা বললেন খালেদা জিয়া

রবিবার, ২৬ আগস্ট ২০১৮ | ১০:১০ পূর্বাহ্ণ |

মির্জা ফখরুলকে যা বললেন খালেদা জিয়া
মির্জা ফখরুলকে যা বললেন খালেদা জিয়া

সংবাদ গ্যালারি ডেস্ক: গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখার পাশাপাশি জনগণকে যেকোনো অবস্থায় সজাগ ও সচেতন থাকার আহ্বান জানিয়েছেন কারাবন্দি বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া।

শনিবার বিকেলে নাজিমউদ্দীন রোডের পুরানো কেন্দ্রীয় কারাগারে খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাত শেষে একথা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

webnewsdesign.com

শনিবার বিকেল ৪টা ২০মিনিটে মিনিটে পুরান ঢাকার কারাগারে প্রবেশ করেন ফখরুল। প্রায় ১ ঘণ্টা অস্থান শেষে বেরিয়ে আসেন তিনি।

ফখরুল বলেন, আমরা ঈদের দিন ম্যাডামের সাথে সাক্ষাতের অনুমতি চেয়েছিলাম, পাইনি। কিন্তু আজ হঠাৎ করে কারা কর্তৃপক্ষ আমাকে দেখা করার অনুমতি দেয়। আমি তার শারীরিক অবস্থার কথা জানতে চেয়েছি। শারীরিকভাবে অসুস্থ হলেও তার মনোবল শক্ত আছে।

তিনি বলেন, আমি দলের বর্তমান অবস্থার কথা জানিয়েছি খালেদা জিয়াকে। আশা করছি তার যে দুটি মামলা বাকি আছে তার জামিন হয়ে যাবে এবং তিনি শিগগিরই মুক্তি পাবেন৷

রাজনৈতিক ও সাংগঠনিক কোনো বিষয়ে আলোচনা হয়নি দাবি করে বিএনপি মহাসচিব বলেন, তিনি জনগণের কাছে দোয়া চেয়েছেন। জনগণকে মনোবল ধরে রাখতে বলেছেন। গণতন্ত্র পুনরুদ্ধারের সংগ্রাম অব্যাহত রাখতে বলেছেন এবং যেকোনো অবস্থায় জনগণকে সজাগ ও সচেতন থাকতে বলেছেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com