মুক্তিযোদ্ধা আবেদুর রহমান চৌধুরীর কুলখানী ও শোক ম্বরণসভা অনুষ্ঠিত

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৫:৫০ অপরাহ্ণ |

মুক্তিযোদ্ধা আবেদুর রহমান চৌধুরীর কুলখানী ও শোক ম্বরণসভা অনুষ্ঠিত

বাংলাদেশ জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবেদুর রহমান চৌধুরীর মৃত্যুতে গত মঙ্গলবার বাদ আসর তার সনগাঁও গ্রামের বাসভবনে কুলখানী শোক স্বরণসভা, মিলাদ মাহফিল শেষে দোয়া পাঠ করা হয়। বীর মুক্তিযোদ্ধা আবেদুর রহমান চৌধুরীর ঢাকা সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৩ এপ্রিল রাত সাড়ে ৮ টায় ইন্তেকাল করেন। তিনি বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) এর অবসর প্রাপ্ত সহকারী পরিচালক ও ৭০ দশকের ঠাকুরগাও সরকারী কলেজের তুখোর ছাত্র সংগঠক জিএস পদে দায়িত্ব পালন করেছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। দিনব্যাপী কোরআন তেলাওয়াত ও বাদ আসর মরহুমের কবর জিয়ারত শেষে শোক স্বরণ সভা অনুষ্ঠিত হয়। শোক স্বরণ সভায় মরহুমের ছোট ভাই বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সভাপতি রাজিউর রহমান চৌধুরী জানান, আমার সেঝো ভাই বীর মুক্তিযোদ্ধা আবেদুর রহমান চৌধুরীর মৃত্যুতে আমার রাজনৈতিক উপদেশ মূলক সূন্যতা রেখে গেছে, এই সূন্যতা পুরণ করতে সকলের সহযোগীতাসহ মরহুমের জন্য সকল মুসুল্লিগণের নিকট দোয়া চাই। কবর জিয়ারত ও দোয়া পাঠ করেন- কেন্দ্রীয় মজলিসের সূরা সদস্য ও জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম।

এসময় উপস্থিত ছিলেন বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মিঞা মোঃ সাইফুল্লা, বিএনপির নেতা এ্যাডভোকেট ইউসুফ আলী, সাধারণ সম্পাদক ড.টিএম মাহাবুবর রহমান, সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট আবেদুর রহমান, উপজেলা জামায়াতের আমির প্রভাষক রফিকুল ইসলাম, বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ ও উপজেলা বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরাসহ এলাকার মসুল্লিগণ।

webnewsdesign.com

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com