মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের অভিযোগ

সোমবার, ১৭ সেপ্টেম্বর ২০১৮ | ১১:৩৭ অপরাহ্ণ |

মুক্তিযোদ্ধা পরিবারের জমি দখলের অভিযোগ
ফাইল ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে মুক্তিযোদ্ধার জমি অবৈধভাবে দখলের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। জমি দখলের প্রতিবাদ জানাতে গেলে প্রতিপক্ষরা ওই মুক্তিযোদ্ধাসহ তাঁর পরিবারেরর সদস্যদের হত্যার হুমকি দেয়। এ নিয়ে থানায় অভিযোগ দিলেও পুলিশ এখন পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি বলে সংবাদ সম্মেলন করে অভিযোগ করেছেন ভুক্তভোগি পরিবারের সদস্যরা।

সোমবার (১৭ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী মেট্রোপলিটন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করে ভুক্তভোগী পরিবার। এসময় লিখিত বক্তব্য পাঠ করেন মুক্তিযোদ্ধা মোজাহারুল ইসলামের মেয়ে উরসী মাহফিলা ফাতেহা।

webnewsdesign.com

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা। বর্তমানে তিনি অসুস্থ্য অবস্থায় বিছানাগত। এই সুযোগে আমাদের আতœীয়মানী প্রতিপক্ষ মিলন ও রুহুল আমিন আমাদের জমি দখল করার জোর চেষ্টা চালাচ্ছে। মিলন ও রুহুল এলাকার ভূমিদস্যু ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত বলে অভিযোগ করেন উরসী মাহফিলা।

তিনি বলেন, গত ১৩ সেপ্টেম্বর সকাল ৫টা থেকে সাড়ে ৫টার দিকে মিলন ও রুহুল আমিনের নেতৃত্বে ২০-২৫ জন সন্ত্রাসী নিয়ে আমাদের তফসিল বর্ণিত সম্পত্তির আর.এস ২০৬, ২০৪, ১১৫ দাগের ওপর বাঁশ, খুঁটি, টিন, ইট, বালি দিয়ে জমিটি দখলের চেষ্টা চালায়। এসময় বাধা দিতে গেলে আমাদের ওপর প্রতিপক্ষের লোকজন উত্তেজিত হয়ে মারমুখি আচরণ শুরু করে। এমনকি তারা আমাদেরকে অব্যাহত ভাবে হত্যার হুমকিও দিচ্ছে। এতে করে আমরা আশংকা করছি যে, প্রতিপক্ষরা আমাদের পরিবারের সদস্যদের যে কোনো ধরণের ক্ষতি সাধন করতে পারে এবং আমাদের তফসিলভুক্ত জমি বলপূর্বক দখল করতে পারে।

এ ঘটনার পরিপ্রেক্ষিতে প্রতিকার পেতে এবং আমাদের প্রধান প্রতিপক্ষ নগরীর কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া (মধ্য মোল্লাপাড়া) গ্রামের মৃত জমসেদ আলীর ছেলে মিলন ও রুহুল আমিনের বিরুদ্ধে ব্যবস্থা নিতে গত ১৩ সেপ্টেম্বর রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর লিখিত অভিযোগ করা হয়েছে। এছাড়া গত ১৫ সেপ্টেম্বর নগরের কাশিয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরীও করা হয় (যার জিডি নম্বর: ৪৮৬)। মিলন ও রুহুলের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য জোর দাবি জানান মোজাহারুল ইসলামের পরিবার।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com