মুন্নি সাহাকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অবাঞ্ছিত ঘোষণা…

বৃহস্পতিবার, ০৬ ফেব্রুয়ারি ২০২০ | ১১:৪৯ অপরাহ্ণ |

মুন্নি সাহাকে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অবাঞ্ছিত ঘোষণা…
সংগৃহিত ছবি

সাংবাদিকদের নিয়ে বিতর্কিত খবর প্রকাশ করায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বিতর্কিত সাংবাদিক মুন্নি সাহাকে অবাঞ্ছিত ঘোষণার দাবি জনিয়েছে দেশের সিনিয়র সাংবাদিকরা।

বৃহস্পতিবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি বরাবর লিখিতভাবে এ দাবি জানানো হয়। এর আগে ঢাকা রিপোর্টার্স ইউনিটির সামনে এক মানববন্ধনে মুন্নি সাহাকে অবাঞ্ছিত ঘোষণার দাবি জানান সাংবাদিকরা।


এই আবেদনের সঙ্গে যারা একাত্মতা ঘোষণা করেছেন তারা হলেন- সভাপতি- ঢাকা রিপোর্টার্স ইউনিটি। সভাপতি- জাতীয় প্রেসক্লাব। সভাপতি ঢাকা সাংবাদিক ইউনিয়ন। সভাপতি- নিউজপেপার ওনার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (নোয়াব)।

গত শনিবার (১ ফেব্রুয়ারি) ঢাকা সিটি নির্বাচনে ছবি তোলার সময় আওয়ামী লীগের হামলায় আক্রান্ত হয় জাস্টনিউজবিডি.কম এর সাবেক কর্মী সুমনসহ ৬ সাংবাদিক। সাংবাদিকদের ওপর সেই হামলা নিয়ে বিতর্কিত খবর প্রকাশ করে মুন্নি সাহা। যা নিয়ে তীব্র সমালোচনা চলছে। মুন্নি সাহা সাংবাদিক নামের কলঙ্ক এবং দালাল বলে চিহ্নিত হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবিলায় পুলিশের ভূমিকায় সন্তুষ্ট মানুষ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com