মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ি ও নারী পুলিশ ব্যারাক ভবন উদ্বোধন করেছেন আইজিপি

মঙ্গলবার, ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ১০:২২ পূর্বাহ্ণ |

মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ি ও নারী পুলিশ ব্যারাক ভবন উদ্বোধন করেছেন আইজিপি
মুন্সীগঞ্জে পুলিশ ফাঁড়ি ও নারী পুলিশ ব্যারাক ভবন উদ্বোধন করেছেন আইজিপি

মোঃসুজন, মুন্সীগঞ্জ প্রতিনিধি: মুন্সীগঞ্জ পুলিশ লাইনে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আগত প্রধান অতিথি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী সদর পুলিশ ফাঁড়ি ভবন, নারী পুলিশ ব্যারাক ভবন ও অফিসার্স মেসের উদ্বোধন করেছেন।

সোমবার (২৪ সেপ্টেম্বর) সকালে পুলিশ লাইন্স একালায় ৪ কোটি ১০ লাখ টাকায় নারী পুলিশ ব্যারেক ও আড়াই কোটি টাকা ব্যায়ে নির্মিত পুলিশ ফাঁড়ির উদ্বোধন শেষে আইজিপি সদর থানা এলাকায় পৌনে ৪ কোটি টাকা ব্যায়ে পুলিশের ৬তলা ভীত বিশিষ্ট ৩ তলা অফিসার্স মেস এর ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন। এর আগে পুলিশ লাইন্সে প্যারেড পরিদর্শন ও বৃক্ষ রোপন করেন আই জিপি।


এসময় তার সঙ্গে ছিলেন ডিআইজ (ঢাকা রেঞ্জ) চৌধুরী আব্দুল্লা আল মামুন, জেলা প্রশাসক সায়লা ফারজানা, পুলিশ সুপার জায়েদুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান প্রমুখ।

বিকেলে পুলিশ লাইনে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা-২০১৮ পুরস্কার বিতরণ করবেন তিনি। পরে সন্ধ্যায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কনসার্ট অনুষ্ঠিত হবে। এতে সঙ্গীত পরিবেশন করবেন মমতাজ ও নকুল কুমার বিশ্বাস সহ অন্যান্যরা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রিজাইডিং অফিসারকে বিবস্ত্র করেও  বীরদর্পে ঘুরে বেড়াচ্ছে অপরাধীরা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com