মুন্সীগঞ্জ সিরাজদিখানে বিএমএসএফ’র কমিটি গঠন

বৃহস্পতিবার, ১২ জুলাই ২০১৮ | ৬:৫৪ অপরাহ্ণ |

মুন্সীগঞ্জ সিরাজদিখানে বিএমএসএফ’র কমিটি গঠন

মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান উপজেলায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টায় ১১ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটির সিরাজদিখান শাখার কমিটি অনুমোদনের জন্য কেন্দ্রে পাঠানো হয়েছে।

কমিটিতে দৈনিক ভোরের পাতার প্রতিনিধি মোস্তাফাকে আহবায়ক এবং দৈনিক খবর বাংলাদেশ’র মুন্সীগঞ্জ প্রতিনিধি আরিফ হোসেন হারিছকে যুগ্ন আহবায়ক করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।


সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রিয় কমিটির সদস্য মোঃ মঈনুল ইসলাম। অন্যান্যের মধ্যে সিরাজদিখান উপজেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আহবায়ক কমিটির অপর সদস্যরা হলেন দৈনিক গণতদন্ত পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি ও অনলাইন নিউজ পোর্টাল ক্রাইমভিশন২৪.কমের সাব এডিটর মোঃ রোমান হাওলাদার, দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি মোঃ নাজমুল মোল্লা, সাপ্তাহিক যুবশক্তি সম্পাদক মন্ডলির সভাপতি আলতাফ হোসেন, নিউজ পোর্টাল ডিপিসি নিউজ২৪.কম এর প্রতিনিধি আমিনুল ইসলাম মুন্সী, দৈনিক আলোকিত সকাল পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি ফয়সাল হাওলাদার, দৈনিক যায়যায়কাল পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি রেজাউল করিম, দৈনিক ঢাকা টাইমস্ পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি মোঃ শাখাওয়াত হাসেন (সজল), দৈনিক মুক্ত খবর পত্রিকার সিরাজদিখান প্রতিনিধি হামিদুল ইসলাম লিংকন প্রমূখ।


বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ)এর কেন্দ্রিয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইল ও সাধারণ সম্পাদক আহমদ আবু জাফর ঘোষিত ১৪ দফা দাবি বাস্তবায়নের জন্য সিরাজদিখান উপজেলা শাখার সদস্যরা অগ্রণী ভুমিকা পালন করবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com