মৃত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলেন পুলিশ সুপার

সোমবার, ০৩ জুন ২০১৯ | ৬:০৫ অপরাহ্ণ |

মৃত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করলেন পুলিশ সুপার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

নড়াইলে দায়িত্ব পালনকালে নিহত ও মৃত পুলিশ সদস্যদের পরিবারের মাঝে ঈদ উপহার প্রদান করা হয়েছে। সোমবার (০৩ জুন) সকাল নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এসব উপহার বিতরণ করা হয়। এ সময় নড়াইলে দায়িত্ব পালনকালে নিহত ও মৃত পুলিশ সদস্যদের পরিবারের সদস্যদের আর্থিক সহায়তাও করা হয়। নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) এর পক্ষ থেকে উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তিনি নিজেই।

 

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) নড়াইল জেলা শাখার সভানেত্রী নাহিদা আক্তার চৌধুরী সুমি, নড়াইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ ইলিয়াস হোসেন, পিপিএম, জেলা বিশেষ শাখার ডিআইও-১ সহ নড়াইল জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে নড়াইল জেলায় কর্মরত অবস্থায় মৃত পরিবারের সদস্যদের মাঝে ঈদ উপহার হিসেবে শাড়ি, পাঞ্জাবি, সেমাই, চিনি, তেল, সাবান সহ বিভিন্ন উপকরণ প্রদান করা হয়। অনুষ্ঠানে মৃত পুলিশ সদস্যের পরিবারের সদস্য ও পুলিশের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

webnewsdesign.com

 

পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) তাঁর বক্তব্যে বলেন, যে সকল পুলিশ সদস্য কর্তব্যরত অবস্থায় মৃত্যুবরণ করেছেন তারা সমগ্র পুলিশ ডিপার্টমেন্ট এর কাছে উজ্জ্বল নক্ষত্র হয়ে আছে। তাদের পরিবারের মাঝে ঈদে একটু হাসি ফোটানোর জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। ভবিষ্যতেও এ কাজ অব্যাহত থাকবে বলে তিনি জানান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com