মেয়েকে উক্ত্যক্ত করার প্রতিবাদে বাবার হাত ভেঙে দিলো বখাটেরা

মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ১২:৩১ পূর্বাহ্ণ |

মেয়েকে উক্ত্যক্ত করার প্রতিবাদে বাবার হাত ভেঙে দিলো বখাটেরা

রাজশাহীর তানোরে ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে (১৩) উত্ত্যক্ত করায় প্রতিবাদ করায় ছাত্রীর বাবাকে পিটিয়ে হাত ভেঙে দিয়েছে বলে অভিযোগ উঠেছে তিন বখাটের বিরুদ্ধে। এ ঘটনায় সোমবার দুপুরে ওই ছাত্রীর বাবা বাদি হয়ে থানা লিখিত অভিযোগ করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, তানোর উপজেলার কলমা ইউনিয়নের নড়িয়াল দুরুল হাদিস ইসলামীয়া দাখিল মাদ্রাসার জৈনক ব্যক্তির মেয়ে ষষ্ঠ শ্রেণির ছাত্রী (১৩) মাদ্রাসায় যাওয়ার পথে নড়িয়াল গ্রামের সাম্পা আলীর ছেলে শাকিল হোসেন (১৫) বিভিন্ন সময় কু-প্রস্তাবের কথা বলে উত্ত্যক্ত করতো। রবিবার বিকাল ৪টার দিকে মাদ্রাসা ছুটির পর ওই ছাত্রী বাড়ি ফেরার পথে বখাটে শাকিল ও তার তিন বন্ধু মিলে বৃষ্টির হাত ধরে টানা হেচড়া করে। এসময় ওই ছাত্রী চিৎকার দিলে স্থানীয় লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

ওই ছাত্রী বাড়ি গিয়ে তার পিতাকে বিষয়টি খুলে বলেন। মেয়ের সঙ্গে এমন আচরণের কথা শুনে ওই ছাত্রীর বাবা বিকালেই শাকিলসহ তার বন্ধুদের এমন আচরণ করতে নিষেধ করেন। এ সময় বখাটে শাকিল ক্ষিপ্ত হয়ে উঠে। বিকাল সাড়ে ৫টার দিকে ওই ছাত্রীর বাবা খড়িবাড়ি বাজার থেকে ভ্যানযোগে বাড়ি ফেরার পথে বখাটে শাকিল তার দুই বন্ধু হাবিবুর রহমান (১৪) ও ফয়সাল হোসেনকে (১৫) সঙ্গে নিয়ে পথের মধ্যে ওই ছাত্রীর বাবাকে মারপিট করে হাত ভেঙ্গে দেয়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় তাকে তানোর স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গিয়ে চিকিৎসা করায়।

নড়িয়াল দুরুল হাদিস ইসলামীয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রহিম বলেন, ওই ছাত্রী শান্ত প্রকৃতির মেয়ে। বেশ কিছুদিন থেকে শাকিল ও তার বন্ধুরা তাকে উত্ত্যক্ত করে আসছে। আমরা এর বিচার চাই।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। আমরা বিষয়টি দেখছি।#

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে দন্দ্বের জেরে সংঘর্ষে আহত-৫, হাসপাতালে ভর্তি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com